আরেকটি দুর্দান্ত জয় মোহামেডানের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০০ পিএম, ০৮ মে ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আরেকটি দুর্দান্ত জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় পর্বে নিজেদের তৃতীয় ম্যাচে মোহামেডান ১-০ গোলে হারিয়েছে সাবেক চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

৩৮ মিনিটে হাবিবুর রহমান সোহাগের কর্নার থেকে বুরকিনা ফাসোর মৌনজির কুলদিয়াতি হেডে এগিয়ে দেন মোহামেডানকে। শেখ রাসেলের ডিফেন্ডারদের মাঝ দিয়ে বেশ খানিক লাফিয়ে উঠে বলে-মাথায় সংযোগ ঘটান দীর্ঘদেহী এই ডিফেন্ডার।

এগিয়ে যাওয়ার পর আরো কয়েকটি সুযোগ এসেছিল মোহামেডানের সামনে। সুযোগ কাজে লাগাতে না পারায় ১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাদাকালোরা। পিছিয়ে পড়া রাসেল ম্যাচে ফেরার জন্য সেভাবে পরীক্ষায় ফেলতে পারেনি মোহামেডানকে।

আরামবাগ ও সাইফকে হারানোর পর দ্বিতীয় পর্বে আরো একটি মূল্যবান জয় পেলো এখনো প্রিমিয়ার লিগের শিরোপা জিততে না পারা ক্লাবটি। টানা তিন জয়ে মোহামেডান ২৮ পয়েন্ট নিয়ে উঠেছে টেবিলের চতুর্থ স্থানে। দ্বিতীয় পর্বে প্রথম হারে শেখ রাসেল ২৬ পয়েন্ট নিয়ে নেমে গেলো পাঁচে।

দুই দলের প্রথম পর্বের খেলা ড্র হয়েছিল ১-১ গোলে।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]