বিশ্বকাপ বাছাই ক্যাম্পে ডাক পেলেন যে ৩৩ ফুটবলার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০৮ মে ২০২১ | আপডেট: ০৬:২১ পিএম, ০৮ মে ২০২১

জুনে কাতারে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ও এশিয়ান বাছাইয়ের তিন ম্যাচের প্রাথমিক ক্যাম্পে ৩৩ ফুটবলার ডেকেছেন প্রধান কোচ জেমি ডে। ইংল্যান্ড থেকে দুই সহকারীকে নিয়ে সোমবার ঢাকায় ফিরছেন জেমি। কোচ আসার পরপরই শুরু হবে জাতীয় দলের অনুশীলন।

জেমির ঘোষিত দলে কোনো চমক নেই। নেপালের বিপক্ষে ত্রিদেশীয় টুর্নামেন্টের সময় ক্যাম্পে ডাক পাওয়া ৩১ ফুটবলারের মধ্যে বাদ পড়া উল্লেখযোগ্য হচ্ছেন টুটুল হোসেন বাদশা। এছাড়া দলে ফিরেছেন তপু বর্মন, তারিক কাজী ও ইব্রাহিম।

আগেরবার অনূর্ধ্ব-২৩ দলের কোটায় ডাক পাওয়া পুলিশের ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েল লিগের দারুণ পারফরম্যান্স দেখিয়ে জায়গায় করে নিয়েছেন সিনিয়রদের মধ্যে। এই ৩৩ ফুটবলারের মধ্যে ২৮ জন সিনিয়র এবং ৫ জন আছেন অনূর্ধ্ব-২৩ দলের।

এই স্কোয়াডের ১০ ফুটবলারই চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের। এ দলটির মালদ্বীপ যাওয়ার কথা এএফসি কাপের গ্রুপপর্ব খেলতে। কিংসের সঙ্গে মালদ্বীপ যাওয়া ১০ ফুটবলার মালে থেকে সরাসরি কাতার যাবেন ২১ বা ২২ মে। বাকিদের ঢাকা থেকে নিয়ে যাবেন কোচ ও ম্যানেজার।

ক্যাম্পে ডাক পাওয়া ৩৩ ফুটবলার

বসুন্ধরা কিংস : আনিসুর রহমান জিকো (গোলরক্ষক), বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তপু বর্মন, মোহাম্মদ ইব্রাহিম, তারিক কাজী।

আবাহনী : শহিদুল আলম সোহেল (গোলরক্ষক), সোহেল রানা, সাদ উদ্দিন।

সাইফ এসসি : রহমত মিয়া, রিয়াদুল হাসান, ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া।

মুক্তিযোদ্ধা : মেহেদী হাসান, মেহেদী হাসান রয়েল, মো. ইমন।

শেখ রাসেল কেসি : আশরাফুল ইসলাম রানা (গোলরক্ষক), মো. আবদুল্লাহ।

চট্টগ্রাম আবাহনী : মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেন।

মোহামেডান : হাবিবুর রহমান সোহাগ।

শেখ জামাল : রেজাউল করিম।

উত্তর বারিধারা :সুমন রেজা।

পুলিশ এফসি : মোহাম্মদ জুয়েল।

অনূর্ধ্ব-২৩ দলের ৫ ফুটবলার

উত্তর বারিধারা : মিতুল মারমা (গোলরক্ষক)।

মোহামেডান : আতিকুজ্জামান।

সাইফ এসসি : আবু শাহেদ, ইমরান হাসান রিমন, ফয়সাল আহমেদ ফাহিম।

আরআই/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]