চুক্তি নবায়ন করে নেইমার, ‘প্যারিসে সুখে আছি’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ০৮ মে ২০২১

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজির) সঙ্গে থাকা চুক্তির মেয়াদ নবায়ন করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। নতুন চুক্তি মোতাবেক ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত পিএসজিতেই থাকছেন এ তারকা ফুটবলার। প্রতি মৌসুমে ৩০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পাবেন তিনি।

শনিবার এক ছোট্ট ভিডিও ক্লিপের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়েছে পিএসজির পক্ষ থেকে। ২০১৭ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে নাম লিখিয়েছিলেন নেইমার। এ পর্যন্ত পিএসজির জার্সি গায়ে ১১২ ম্যাচে ৮৫ গোল ও ৫১ এসিস্ট করেছেন এ ব্রাজিলিয়ান সেনসেশন।

ক্লাবটির হয়ে এ পর্যন্ত নেইমার জিতেছেন ৩টি ফ্রেঞ্চ লিগ ওয়ান, ২টি ফ্রেঞ্চ, ২টি লিগ কাপ ও ২টি ফ্রেঞ্চ ট্রফি চ্যাম্পিয়নশিপ। এছাড়া উয়েফা চ্যাম্পিয়নস লিগের ২০১৯-২০২০ মৌসুমে হয়েছেন রানার্সআপ। আর চলতি আসরে বাদ পড়েছেন সেমিফাইনাল থেকে।

সবমিলিয়ে পিএসজিতে বেশ সুখেই আছেন বলে জানিয়েছেন নেইমার। ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের পর আরও বেশি ট্রফি জেতার আশাবাদ ব্যক্ত করেছেন ২৯ বছর বয়সী এ ফরোয়ার্ড। পিএসজির মালিক নাসের আল খেলাইফিও আশা করছেন আরও বেশি শিরোপা জেতার।

jagonews24

চুক্তি নবায়নের আনুষ্ঠানিক বিবৃতিতে নেইমার বলেছেন, ‘পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো আমার জন্য আনন্দের বিষয়। আমি প্যারিসে খুব সুখে আছি। এই দলের অংশ হয়ে থাকা গর্বের ব্যাপার। এখানে মানুষ এবং খেলোয়াড় হিসেবে বেড়ে উঠছি। চুক্তির মেয়াদ বাড়িয়ে আমি খুশি। আশা করি সামনে অনেক শিরোপা জিতব।’

ক্লাবের মালিক নাসের আল খেলাইফি জানিয়েছেন, ‘পিএসজিকে আরও এগিয়ে নেয়ার চাবিকাঠি হলেন খেলোয়াড়রা। নেইমার তার দীর্ঘমেয়াদি চুক্তির কথা রেখেছে আজ। আমি গর্বিত। ক্লাবের সমর্থকদের আরও আনন্দের মুহূর্ত উপহার দেবে সে। তাকে আমাদের পরিকল্পনার অংশ হিসেবে পেয়ে আমরা অনেক খুশি।’

তবে চলতি মৌসুমে খুব একটা ভালো অবস্থায় নেই পিএসজি। চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটির কাছে দুই লেগে ৪-১ গোলে হেরে সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে তাদের। এছাড়া ফ্রেঞ্চ লিগ ওয়ানেও কঠিন সমীকরণের সামনে রয়েছে টুর্নামেন্টের হ্যাটট্রিক চ্যাম্পিয়নরা।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]