দ্বিতীয় দিনেও ক্যাম্পে খেলোয়াড় ছাড়েনি বসুন্ধরা কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১১ মে ২০২১

বিশ্বকাপ বাছাইপর্বের বাকি তিন ম্যাচ সামনে রেখে জাতীয় ফুটবল দলের আবাসিক ক্যাম্প সোমবার শুরু হয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টালে। ক্যাম্পে ৩৩ ফুটবলার ডেকেছেন কোচ জেমি ডে।

দল ঘোষণার দিন বাফুফের সহসভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমদে বলেছিলেন, যে দলের লিগ ম্যাচ শেষ হবে সেই দলের ফুটবলাররা তখন ক্যাম্পে উঠবেন।

বসুন্ধরা কিংসের খেলা শেষ হয়েছে ক্যাম্প শুরুর তিনদিন আগে ৭ মে। সবচেয়ে বেশি ১০ ফুটবলার ডাক পেয়েছেন এই ক্লাব থেকে। কিন্তু ক্যাম্প শুরুর দ্বিতীয় দিনেও কিংস খেলোয়াড় ছাড়েনি। কবে যোগ দেবেন, তাও নিশ্চিত নয়।

বসুন্ধরা কিংস থেকে বাফুফেকে চিঠি দিয়ে জানানো হয়েছে, এএফসি কাপ স্থগিত হওয়ায় মালদ্বীপ যেতে না পারায় মানসিকভাবে ভেঙে পড়েছেন তাদের ফুটবলাররা। যে কারণে তারা খেলোয়াড় ছাড়তে আরও কয়েকদিন সময় নেবে।

জানা গেছে, বসুন্ধরা কিংস খেলোয়াড় ছাড়ার আগে বাফুফের কাছে জানতে চায়, কাতার থেকে ফেরার পর কতদিন তাদের কোয়ারেন্টাইন করতে হবে। সবকিছু নিশ্চিত হওয়ার পর তারা বাফুফেকে জানাবে খেলোয়াড় কবে ছাড়বে। এ মর্মে ক্লাবটি বাফুফেকে চিঠিও দিয়েছে।

জাতীয় দলে খেলোয়াড় ছাড়া নিয়ে বসুন্ধরা কিংসের গড়িমসি নতুন নয়। ক্লাবটির আচরণে বাফুফেও বিরক্ত বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরেই বাফুফে কঠিন ভাষায় চিঠি দিয়েছে বসুন্ধরা কিংসকে।

ক্যাম্পে প্রথম দিন যোগ দিয়েছিলেন চার ফুটবলার। মঙ্গলবার যোগ দিয়েছেন তিনজন। রাতে আরো দুই-একজন যোগ দিতে পারেন। মঙ্গলবার খেলা শেষ লিগ স্থগিত হচ্ছে ঈদ ও জাতীয় দলের ক্যাম্পের জন্য।

বুধবারের মধ্যে সব খেলোয়াড় ক্যাম্পে যোগ দেবেন বলে বাফুফে থেকে আগে বলা হয়েছিল। তবে বসুন্ধরা কিংস কতদিনে খেলোয়াড় ছাড়বে, তার ওপর নির্ভর করছে বিশ্বকাপ বাছাইয়ের ক্যাম্পে পূর্ণতা আসবে কবে।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]