অনেক হয়েছে, ফিলিস্তিনকে মুক্ত করো : জামাল ভূঁইয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ২০ মে ২০২১

ফিলিস্তিনে চলমান ইসরায়েলি সহিংসতার প্রতিবাদে মুখর সারাবিশ্বের ক্রীড়াবিদরা। বসে নেই বাংলাদেশের ক্রিকেটার-ফুটবলাররাও। জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম, পেসার রুবেল হোসেনসহ আরও অনেকেই নিজেদের সমর্থন জানিয়েছেন।

এবার এতে যোগ দিলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। ফিলিস্তিনের ওপর অত্যাচার অনেক হয়েছে মনে করেন জামাল। তাই তিনি ফিলিস্তিনের মুক্তি প্রার্থনা করছেন। এছাড়া ফিলিস্তিনের সাহায্যের জন্য সবাইকে এগিয়ে আসতে আহ্বান জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে ফিলিস্তিনের মানুষের ওপর করা নির্যাতনের একটি পোস্টার আপলোড করে জামাল লিখেছেন, ‘ফিলিস্তিনকে মুক্ত করো। অনেক হয়েছে এবার।’ তার পোস্টারে লেখা রয়েছে, ‘তাদের সাহায্য করতে আরও হাত লাগবে, তাদের জন্য দোয়া করতে আরও হাত লাগবে।’

উল্লেখ্য, গত ১০ মে থেকে গাজায় ব্যাপক বিমান ও ট্যাংক হামলা চালাচ্ছে ইসরায়েল। তাদের হামলায় এ পর্যন্ত ২২০ জন ফিলিস্তিনি প্রাণ হারিয়েছেন। এর মধ্যে ৬৩ শিশু রয়েছে।

জাতিসংঘের হিসাবে, গাজায় ইসরায়েলের অব্যাহত হামলায় ৫২ হাজারেরও বেশি ফিলিস্তিনি ঘরহারা হয়েছেন।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]