মেসির সঙ্গে সফল আলোচনা চলছে : বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৯ পিএম, ০১ জুন ২০২১

৩০ জুন শেষ হয়ে যাবে বার্সা-মেসি সম্পর্ক। এরপর থেকেই স্বাধীন মেসি। যেতে পারবেন যে কোনো ক্লাবে। চাইলে থাকতে পারবেন বার্সেলোনাতেও। কী করবেন মেসি? অনেক বড় একটি প্রশ্ন সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের মধ্যে।

মেসিকে নিয়ে এমনই রহস্যঘেরা পরিবেশ সৃষ্টি হয়েছে গত একটি বছর ধরে। গত বছরও তিনি ছেড়ে দিতে চেয়েছিলেন বার্সেলোনা। যদিও আইনি মারপ্যাঁচে পড়ে তিনি থেকে যান আরও এক বছরের জন্য। কিন্তু এই এক বছরে বার্সা শত চেষ্টা করেও মেসির কাছ থেকে কোনো কথা বের করতে পারেনি যে তিনি ন্যু ক্যাম্পে থাকবেন।

যদিও এর মধ্যে বার্সায় অনেক পরিবর্তন এসেছে। দ্বিতীয়বার সভাপতি হয়েছে হুয়ান লাপোর্তা। তিনি সভাপতি হয়েই ঘোষণা দিয়েছেন, মেসিকে ধরে রাখবেন। যদিও লা লিগার মৌসুম শেষ হয়ে গেছে। এখনও কোনো ঘোষণা আসেনি বার্সা কিংবা মেসির পক্ষ থেকে।

অবশেষে একটি আশাবাদী উচ্চারণ করলেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। যেটা শুনে দীর্ঘদিনের বদ্ধ হয়ে থাকা শ্বাস ছাড়তে পারবেন বার্সা এবং মেসি ভক্তরা। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা বলেছেন, ‘নতুন চুক্তির ব্যাপারে মেসির সঙ্গে আলোচনা সফলভাবে এগিয়ে চলছে।’ এর অর্থ মেসি ন্যু ক্যাম্প ছেড়ে যাবেন না আর হয়তো।

হুয়ান লাপোর্তা জানিয়েছেন, খুব দ্রুতই এ বিষয়ে ঘোষণা আসতে যাচ্ছে। শুধু মেসি নয়, আরও বেশ কিছু আকর্ষণীয় খেলোয়াড়কে নিয়ে আসা হচ্ছে ন্যু ক্যাম্পে। অর্থ্যাৎ, আগামী মৌসুমের জন্য শক্তিশাল একটি দলই গঠন করতে যাচ্ছে বার্সা।

এক সংবাদ সম্মেলনে হুয়ান লাপোর্তা বলেন, ‘আমাদের মধ্যে (বার্সা-মেসি) আলোচনা বেশ ভালোভাবেই এগিয়ে চলছে। আর এই আলোচনায় অডিট রিপোর্টের কোনো প্রভাব পড়বে না।’

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]