চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য রিয়াল-বার্সাকে আমন্ত্রণ উয়েফার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১৬ জুন ২০২১

ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে অনেক জলঘোলা হয়েছে। ১২টি দল উদ্যোগ নিয়েছিল ইউরোপের বিদ্রোহী লিগ আয়োজন করার জন্য। এর মধ্যে ৯টি দল সরে দাঁড়িয়েছিল। বাকি ছিল শুধু জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। শেষ পর্যন্ত জুভেন্টাসও সরে দাঁড়িয়েছিল। রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনাই শুধু ছিল এই উদ্যোগের সঙ্গে।

উয়েফা হুমকি দিয়েছিল ইউরোপিয়ান সুপার লিগের উদ্যোগ থেকে সরে না আসলে চ্যাম্পিয়ন্স লিগে অংশ নিতে দেয়া হবে না। তা সত্ত্বেও মঙ্গলবার উয়েফার পক্ষ থেকে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে চিঠি দেয়া হয়েছে, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনাকে চ্যাম্পিয়ন্স লিগে যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়ে।

উয়েফা প্রেসিডেন্ট আলেকজান্ডার সেফেরিন রিয়াল-বার্সাকে বহিষ্কারের হুমকি দেয়া সত্ত্বেও ইউরোপিয়ান ফুটবল সংস্থার পক্ষ থেকে তাদেরকে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আমন্ত্রণ জানানো হয়।

দেপোর্তিবো কোপ পত্রিকার রিপোর্ট অনুযায়ী, উয়েফার পক্ষ থেকে আসা পত্রটি রিসিভ করেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। সেখান থেকে হয়তো রিয়াল কিংবা বার্সার কাছে চিঠির বিষয়বস্তু পৌঁছানো হতে পারে।

আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]