কখনও ভাবিনি এমন হবে, তবে শিগগিরই ফিরে আসব : রামোস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২১ এএম, ১৮ জুন ২০২১

ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ডিফেন্ডার সার্জিও রামোস। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে পেয়েছেন সকল সাফল্য। দলকে নেতৃত্ব দিয়েছেন সামনে থেকে। কিন্তু নতুন মৌসুমে আর রিয়ালের জার্সি গায়ে দেখা যাবে না তাকে। শেষ হয়ে গেছে গেছে রিয়ালের সঙ্গে তার চুক্তি।

রামোস চেয়েছিলেন রিয়ালে থাকতে। কিন্তু ক্লাবের পক্ষ থেকে দেয়া হয়নি সেই সুযোগ। নিজের বিদায়ী সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন রিয়ালের এ সর্বজয়ী অধিনায়ক। তবে অপ্রত্যাশিত ক্লাব ছাড়লেও শিগগিরই ফিরে আসবেন বলে জানিয়েছেন রামোস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পূর্ণাঙ্গ বার্তায় এ কথা জানিয়েছেন তিনি। সার্জিও রামোসের বার্তাটি নিচে তুলে ধরা হলো:

আমি কখনও ভাবিনি এমন দিন আসবে। কিন্তু যা কিছুর শুরু আছে, তার শেষ আছে।

আজকে আমি আমার বাড়ি, সমর্থক, সতীর্থ এবং যে জার্সির হয়ে নিজের সবটা দিয়েছি, যে জার্সির জন্য হৃদয় নিংড়ে দিয়েছি- সবাইকে বিদায় জানাচ্ছি। আজকে আমি রিয়াল মাদ্রিদকে বিদায় জানাচ্ছি।

গত ১৬ বছরের (রিয়াল মাদ্রিদের হয়ে) যাত্রার দিকে পেছনে ফিরে তাকালে আমার যে গর্ব ও কৃতজ্ঞতাবোধ আসে তা ভাষায় বোঝাতে পারছি না।

আমি ২২টি শিরোপার রূপে অপ্রত্যাশিত ও অবর্ণনীয় আবেগ নিয়ে যাচ্ছি নিজের স্মৃতিতে।

আমার সতীর্থ, কোচ এবং ক্লাবকে ধন্যবাদ। আপনাদেরকে ধন্যবাদ, আপনারা মাদ্রিদিস্তারা। আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে আপনাদের ধন্যবাদ, আপনারাই এ অসম্ভব সুন্দর যাত্রাটা সম্ভব করেছেন।

আমি বিদায় বলব না, শুধু বলব যে শিগগিরই ফিরে আসব।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]