কোপা আমেরিকায় করোনা পজিটিভ ১৪০ জন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৬:৪৮ পিএম, ২২ জুন ২০২১

ব্রাজিলে কোপা আমেরিকা টুর্নামেন্টে করোনা শনাক্ত বেড়েই চলেছে। বৃহস্পতিবার করোনা পজিটিভ ছিলেন ৬৬ জন। সোমবার তা বেড়ে দাঁড়িয়েছে ১৪০ জনে।

দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন (কনমেবল) এক বিবৃতিতে জানিয়েছে, ১৫ হাজার ২৩৫ জনের করোনা পরীক্ষার পর এই সংখ্যক রোগী ধরা পড়েছে। যা কিনা মোট পরীক্ষার ০.৯ ভাগ।

তবে এতে উদ্বেগের কিছু দেখছে না সংস্থাটি। তারা বলেছে, ‘আক্রান্তদের বেশিরভাগ কর্মী, স্কোয়াড সদস্য এবং আউটসোর্স স্টাফ। আগের তুলনায় প্রকোপ অনেকটাই কম। যাতে বোঝা যাচ্ছে, বিশেষভাবে নেয়া স্বাস্থ্য প্রটোকল প্রত্যাশা অনুযায়ীই কাজ করছে।’

কনমেবল করোনা প্রটোকল ঠিকভাবে চলছে বলে দাবি করলেও চিলির ফুটবলারদের কাণ্ডে সেটা মনে হচ্ছে না। করোনা ঝুঁকির মধ্যেই হোটেল রুমে নারী ডেকে পার্টির অভিযোগ উঠেছে চিলির ছয় ফুটবলারের বিরুদ্ধে।

হোটেলে নারী ডাকার আগেও করোনাবিধি ভঙ্গের অপরাধ করেছেন ভিদালরা। বাইরে থেকে হেয়ার ড্রেসারকে হোটেলে ডেকে চুল কাটিয়েছিলেন ভিদাল ও মেডেল। যে কারণে দুজনকে ৩০ হাজার ডলার করে জরিমানাও করেছিল কনমেবল।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]