শাস্তির মুখে নারী লিগের দল কাচিঝুলি এসসি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৫ জুন ২০২১

পরপর দুই ম্যাচ না খেলা নারী ফুটবল লিগের দল কাচিঝুলি এখন শাস্তির মুখে। প্রথমবার নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে খেলার আগে খেলোয়াড়দের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট দিতে না পারায় তারা মাঠে নামতে পারেনি। বাফুফের ডিসিপ্লিনারি কমিটি নাসরিন স্পোর্টস একাডেমিকে ৩-০ গোলে বিজয়ী ঘোষণা করে।

ময়মনসিংহের দলটি দ্বিতীয়বার মাঠেই আসেনি। বৃহস্পতিবার তাদের খেলা ছিল বসুন্ধরা কিংসের বিপক্ষে। কাঁচিঝুলি না আসায় ওয়াকওভার পায় সাবিনা-কৃষ্ণারা।

বিষয়টি বাফুফে তাদের ডিসিপ্লিনারি কমিটিতে পাঠানোর পর দলটিকে শোকজ করা হয়েছে। প্রথমবার প্রতিপক্ষকে বিজীয় ঘোষণার মধ্যেই ছিল ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্ত।

এবার কেন আর্থিক জরিমানাসহ অধিকতর শাস্তি প্রদান করা হবে না, এমন কড়া ভাষায় শো-জ করা হয়েছে কাচিঝুলিকে। তাদের জবাব পাওয়ার পরই সিদ্ধান্ত নেবে কমিটি।

কি শাস্তি হতে পারে দুটি ম্যাচ না খেলা দলটির? বাইলজ অনুযায়ী, আর্থিক জরিমানাসহ অর্জিত পয়েন্টও কর্তন হতে পারে। তৃতীয়বার একই অপরাধ করলে লিগ থেকে বাদ দেয়া হতে পারে দলটিকে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]