ইসরায়েলে লেজেন্ড ক্লাসিকোতে বার্সাকে হারাল রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২২ পিএম, ২১ জুলাই ২০২১

ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক তারকা ফুটবলাররা। মঙ্গলবার লেজেন্ড ক্লাসিকো নামক ম্যাচটি হয়েছে ইসরায়েলের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে।

যেখানে শুরুতে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারেনি বার্সেলোনা। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যাচটি ৩-২ গোলে জিতে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের প্রথমার্ধে ২৭ মিনিটের সময় পেনাল্টি থেকে বার্সেলোনাকে এগিয়ে দেন রোনালদিনহো। তবে ৪২ ও ৪৪ মিনিটে মুনিতিস ও আলফনসোর গোলে উল্টো লিড নেয় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধে ফিরে ৬০ মিনিটের সময় ম্যাচে সমতা ফেরার জোফ্রে মাতেও। কিন্তু মিনিট দশেক পর গোল দিয়ে রিয়ালের জয় নিশ্চিত করেন ডে লা রেড।

বার্সেলোনা লেজেন্ড দল: এনগয়, হুয়ান কার্লোস, তরতোলেরো, গয়কোয়েৎজা, ডেকো, মেনদিয়েতা, আরপন, রিভালদো, স্যাভিওলা, রোনালদিনহো, রোনাল্ড ডি বোয়ের, কোকো, জোফ্রে মাতেও এবং ওকুনো।

রিয়াদ মাদ্রিদ লেজেন্ড দল: কোদিনা, নুনেজ, ইভান ক্যাম্পো, ফার্নান্দো সাঞ্জ, রবার্তো কার্লো, মিলা, রিভেরা, ফিগো, আমাভিসকা, ডে লা রেড, আলফনসো, ভেলাস্কো, ভিক্টোর, অ্যালেক্স এবং মুনিতিস।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]