গাড়ি নিয়ে ঢুকে রিয়াল মাদ্রিদের দোকানে ডাকাতি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২০ আগস্ট ২০২১

বিশ্বের অন্যতম সেরা ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের অফিশিয়াল স্টোরে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় ভোরে সান্তিয়াগো বার্নাব্যু ঘেঁষা এই দোকানে ডাকাতি হয়ে বলে জানা গেছে।

মাদ্রিদভিত্তিক সংবাদমাধ্যম মার্কা তাদের প্রতিবেদনে জানাচ্ছে, ভোর ৬টার দিকে তিনটি গাড়ি নিয়ে দোকানের সামনে আসে ডাকাত দল। তারা একটি গাড়ি চালিয়ে দোকানের সামনের কাচ ভেঙে ভেতরে ঢুকে পড়ে।

পরে দোকানে থাকা জিনিসপত্র একের পর এক অন্য গাড়িতে বোঝাই করতে থাকে। দোকানটিতে মূলত রিয়াল মাদ্রিদের জার্সি থেকে শুরু করে ক্লাবের সকল মার্চেন্ডাইজ বিক্রি করা হয়। সেগুলো দিয়েই গাড়ি বোঝাই করে ফেলে ডাকাতের দল।

এ ঘটনাটি টের পেয়ে এক ব্যক্তি ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিসে কল করে দৃষ্টি আকর্ষণ করেন। কিন্তু ততক্ষণে ডাকাতের দল সেখান থেকে সটকে পড়ে।

পুলিশ জানিয়েছে, ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি গাড়িই চুরি করা। তাই এগুলোর মাধ্যমে ডাকাত দলের পরিচয় পাওয়া বেশ কঠিনই বটে। তবে আশপাশের সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে তদন্ত কাজ শুরু করে দিয়েছে পুলিশ।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]