এমবাপের জন্য আরও ১০ মিলিয়ন ইউরো বাড়িয়ে দিল রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১০ পিএম, ২৮ আগস্ট ২০২১

কিলিয়ান এমবাপেকে পেতে পিএসজির সঙ্গে তুমুল দরকষাকষি চলছে রিয়াল মাদ্রিদের। ফরাসি এই স্ট্রাইকারকে নিজেদের করে নিতে এরই মধ্যে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে লজ ব্লাঙ্কোজরা। শুরুতেই ১৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছিল রিয়াল।

কিন্তু রিয়ালের এ প্রস্তাবে মোটেও রাজি নয় পিএসজি। তারা উল্টো জানিয়ে দেয় ২২০ মিলিয়নের কম হলে এমবাপেকে ছাড়বে না। অগত্যা আরও ১০ মিলিয়ন বাড়িয়ে এমবাপেকে কেনার জন্য ১৭০ মিলিয়নের প্রস্তাব টেবিলে রাখে স্প্যানিশ ক্লাবটি।

কিন্তু তাতেও কোনো নড়চড় নেই পিএসজির। তাদের কাছে ১৭০ মিলিয়নও অনেক কম। সুতরাং রিয়ালকে আরেকটু নড়েচড়ে বসতে হবে। রিয়াল মাদ্রিদও নাচোড়বান্দা। এমবাপেকে পেতেই হবে। সে জন্য এবার আরও একটু দাম বাড়িয়ে দিয়েছে তারা। এবার এমবাপের জন্য পিএসজিকে ১৮০ মিলিয়ন তথা ১৮০০ কোটি টাকা দিতে চায় মাদ্রিদের ক্লাবটি।

ফ্রান্সের মিডিয়া এল ইকুইপে এ সংবাদ প্রকাশ করেছে। ফরাসি পত্রিকাটি জানায়, ২২ বছর বয়সী এমবাপের জন্য মূলত ১৭০ মিলিয়নই দিতে চায় রিয়াল। ১০ মিলিয়ন ইউরো হবে বোনাস। গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এমবাপে গোল করেছিলেন ৪২টি। এ কারণে, পিএসজিও তার দাম বাড়িয়ে দিয়েছে অনেক বেশি।

আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]