আরও দুই খেলোয়াড়কে হারালো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৩ এএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার ইনজুরির মিছিল। সবশেষ বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচেও ইনজুরিতে পড়েছেন বার্সার দুই খেলোয়াড় পেদ্রি গনজালেজ ও জর্দি আলবা। সবমিলিয়ে তাদের সাতজন খেলোয়াড় এখন মাঠের বাইরে।

মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে নিজেদের ঘরের মাঠে বায়ার্নের কাছে ৩-০ গোলে হেরেছে বার্সেলোনা। এই ম্যাচে পুরো ৯০ মিনিটই খেলেছেন পেদ্রি। ম্যাচ শেষে জানা গেছে তার ইনজুরির কথা।

ক্লাবের পক্ষ থেকে দেয়া আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, 'আপাতত দলে যাচ্ছে না পেদ্রিকে। তার পুনর্বাসনের ওপর নির্ভর করছে দলে ফেরার সময়।' স্প্যানিশ সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, প্রায় তিন সপ্তাহের বেশি সময় বাইরেই থাকতে হবে পেদ্রিকে।

অন্যদিকে অভিজ্ঞ ডিফেন্ডার আলবার ইনজুরি হয়েছে ডান ঊরুতে। বায়ার্নের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই অস্বস্তিতে দেখা গেছে তাকে। শেষপর্যন্ত ৭৪ মিনিটের সময় তাকে তুলে নেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান। তার বদলে মাঠে নামানো হয় অভিষিক্ত আলেজান্দ্রো বালদে।

পরে কোম্যান জানিয়েছেন, ম্যাচের আগে থেকেই জ্বর ছিলো আলবার। কিন্তু স্কোয়াডে খেলোয়াড় সংকট থাকায় বাধ্য হয়েই আলবাকে নামিয়েছিলেন তিনি। তার ফিরতে কতদিন লাগবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

আগে থেকেই মাঠের বাইরে রয়েছেন বার্সেলোনার পাঁচ খেলোয়াড় ওসুমানে দেম্বেলে, সার্জিনো দেস্ত, আনসু ফাতি, সার্জিও আগুয়েরো ও মার্টিন ব্রাথওয়েট।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]