জেমিকে অব্যাহতি, নতুন কোচ অস্কার ব্রুজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১
ছবি : সংগৃহীত

জাতীয় ফুটবল দলের ইংলিশ কোচ জেমি ডে’কে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আজ শুক্রবার বাফুফের ন্যাশনাল টিমস কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

নতুন কোচ হিসেবে অন্তবর্তীকালীন দায়িত্ব দেয়া হয়েছে বসুন্ধরা কিংসের অস্কার ব্রুজনকে। সাফ, যুব এশিয়ান কাপ বাছাই ও শ্রীলঙ্কায় চারজাতি টুর্নামেন্টে বাংলাদেশ দলের কোচ থাকবেন তিনি। আপাতত তার মেয়াদ দুই মাস, ১৭ নভেম্বর পর্যন্ত।

জেমি ডে’র বিদায় নিশ্চিত হয়ে গেছে, এখনই বলা যাচ্ছে না। তার ভাগ্য নির্ধারণ হবে পরে। সম্ভবত অস্কার ব্রুজনের পারফরম্যান্স দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

১ থেকে ১৬ অক্টোবর মালদ্বীপে শুরু হবে সাফ চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্ট দিয়েই বাংলাদেশ দলের কোচ হিসেবে যাত্রা শুরু হবে অস্কার ব্রুজনের। আসল পরীক্ষাটা তার সেখানেই।

৮-১৭ নভেম্বর শ্রীলঙ্কায় চার জাতি টুর্নামেন্টে খেলবে মালদ্বীপ, সিসেলস আইল্যান্ড, শ্রীলঙ্কা ও বাংলাদেশ। এই সফরে বাংলাদেশ দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন সত্যজিত দাশ রুপু।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]