ম্যাচ জিতলেই সাবিনারা পাবেন ৩ হাজার ডলার পুরস্কার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৩৫ এএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

এএফসি এশিয়ান নারী চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে বাংলাদেশ মিশন শুরু করছে আজ (রোববার)। উজবেকিস্তানে বিকেল চারটায় প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ জর্ডান। গ্রুপের অন্য দল ইরান।

বাংলাদেশের দুই প্রতিপক্ষই অনেক শক্তিশালী ও অভিজ্ঞ। এশিয়ান পর্যায়ে এ দুটি দলের বিপক্ষে ভালো ফল করতে হলে সাবিনাদের খেলতে হবে নিজেদের সেরাটা।

দলকে উৎসাহ দিতে শনিবার উজবেকিস্তান গেছেন বাফুফের সদস্য ও মহিলা উইংয়ের চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ এবং বাফুফের সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী।

শনিবার সাবিনাদের সঙ্গে সাক্ষাৎ করে মাহফুজা আক্তার কিরণ তাদের জন্য পুরস্কার ঘোষণা করেছেন। ম্যাচ জিতলেই সাবিনারা পাবেন ৩ হাজার ডলার পুরস্কার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ লাখ ৫৬ হাজার টাকা), ড্র করলে ১ হাজার ডলার বা প্রায় ৮৫ হাজার টাকা।

সাবিনাদের উদ্দেশ্যে মাহফুজা আক্তার কিরণ বলেছেন 'দেশের মানুষ তোমাদের দিকে তাকিয়ে আছে। আমরা ড্রয়ের জন্য খেলব না, জয়ের জন্য খেলব। জয়ের জন্য পুরস্কারও পাবে তোমরা।'

বাংলাদেশের মেয়েরা উজবেকিস্তান যাওয়ার আগে নেপালে দুটি প্রীতি ম্যাচ খেলে একটি হেরে একটি ড্র করেছে। কোচ গোলাম রব্বানী ছোটন আশা করেছেন, তার দল উজবেকিস্তানে ভালো খেলা উপহার দেবে।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]