পিএসজির ঘরের মাঠে অভিষেকেও চাপে মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১

পিএসজির হয়ে লা লিগা কিংবা চ্যাম্পিয়ন্স লিগ - সব জায়গাতেই অভিষেক হয়ে গেছে লিওনেল মেসির। তবে, সবই পরের মাঠে। ঘরের মাঠে এখনও অভিষেক হয়নি তার।

এবার পিএসজির ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে অভিষেক হচ্ছে আর্জেন্টাইন অধিনায়কের। অলিম্পিক লিওঁর বিপক্ষে আজ মাঠে নামবেন তিনি। বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি।

লিওঁর বিপক্ষে এই ম্যাচে মেসি একা নামবেন না মাঠে। তার সঙ্গী হচ্ছে অন্য দুই বিখ্যাত ফুটবলারও। নেইমার এবং এমবাপে। কাগজে-কলমে বর্তমান সময়ের সবচেয়ে ভয়ঙ্কর জুটি। যদিও চ্যাম্পিয়ন্স লিগে অখ্যাত ব্রুগের বিপক্ষে মাঠে নেমে ১-১ গোলে ড্র করতে হয়েছে মেসি, নেইমার এবং এমবাপে থাকা সত্ত্বেও।

আজ লিওঁর বিপক্ষেও শুরুর একাদশে থাকবেন এই তিনজন। তবে, আজ মাঠে নামার আগে সবচেয়ে বেশি চাপে রয়েছেন লিওনেল মেসিই। আগের ম্যাচে ড্র করার কারণে মেসির কাছে যে প্রত্যাশা ছিল, সেটা পূরণ হয়নি। আজ এ কারণে চাপটা তাই মেসির ওপরই বেশি।

MNM

ক্লাব ব্রুগের বিপক্ষে ড্র করার কারণে তুমুল সমালোচনার শিকার হতে হচ্ছে মেসিকে। অনেকেই তো এমনও বলছেন, মেসির কারণে দুর্বল হয়ে পড়েছে পিএসজি। এই বক্তব্য যে মিথ্যা, তা প্রমাণ করতে হবে মেসিকেই।

ফ্রান্স লিগ ওয়ানে এরই মধ্যে ৫টি ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। সবগুলোতেই জিতেছে তারা। কিন্তু ক্লাব ব্রুগের বিপক্ষে ড্র করার পর সমালোচনার তির সবই বিদ্ধ করতে শুরু করেছে মেসিকেই। মেসি, নেইমার এবং এমবাপের মত সেরা তারকা থাকলে জয় ভিন্ন কেউ কোনো কিছুই চিন্তা করতে পারে না।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]