শেষ মুহূর্তের গোলে ১ পয়েন্ট পেলো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

ঘরের মাঠে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে পরাজয়ের তিক্ত স্বাদ ভোলার দারুণ সুযোগ ছিলো বার্সেলোনার সামনে। তুলনামূলক দুর্বল দল গ্রানাডার বিপক্ষে সহজ জয় পাবে কাতালান ক্লাবটি- এমনটাই ছিলো অনুমেয়। কিন্তু হলো এর উল্টোটাই।

আরও একবার ন্যু ক্যাম্পে হতাশ করলো বার্সেলোনা। সহজ জয়ের প্রত্যাশায় খেলতে নেমে মিললো কষ্টার্জিত ড্র; তাও কি না শেষ সময়ের গোলে। বার্সার মাঠে খেলতে এসে প্রথম গোলটি করেছিলো গ্রানাডার, ম্যাচের ২ মিনিটের সময়। ম্যাচের ৯০ মিনিটে সেটি শোধ করে ১ পয়েন্ট পেয়েছে কাতালানরা।

পুরো ম্যাচে একচ্ছত্র আধিপত্য ছিলো বার্সেলোনারই। ম্যাচের ৭৮ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ নিজেদের দখলেই রেখেছিল বার্সেলোনা। গোলের জন্য ১৭ বার চেষ্টা করে ৬টি শট লক্ষ্যেও রাখে তারা। কিন্তু বারবার পুড়তে হয়েছে গোল মিসের হতাশায়। যে কারণে মেলেনি কাঙ্ক্ষিত জয়।

উল্টো ম্যাচের ২ মিনিটেই ন্যু ক্যাম্পকে স্তব্ধ করে দেয় গ্রানাডা। তাদের নেয়া কর্নার কিক ঠিকভাবে ক্লিয়ার করতে পারেনি বার্সার রক্ষণ। পরে বাঁ দিক থেকে সতীর্থের ক্রস ফাঁকা জায়গায় পেয়ে সহজেই দলকে এগিয়ে দেন ডমিঙ্গোজ দুয়ার্তে। এই এক গোলই তাদের জয়ের জন্য যথেষ্ঠ মনে হচ্ছিলো।

পুরো প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও ৮৯ মিনিট পর্যন্ত লিড ধরে রাখে টেবিলের ১৭ নম্বর দলটি। কিন্তু শেষ বাঁশি বাজার কিছুক্ষণ আগে গোল হজম করে বসে তারা। তরুণ গাভির ক্রসে লাফিয়ে ওঠা হেডে ম্যাচে সমতা ফেরান উরুগুইয়ান ডিফেন্ডার রোনাল্ড আরাউহো। যাতে নিশ্চিত হয় বার্সেলোনার ১টি পয়েন্ট।

এ ড্রয়ের পর চার ম্যাচে সমান ২টি করে জয়-ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে অবস্থান করছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭ নম্বরে রয়েছে গ্রানাডা।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]