শুরুতে গোল খেয়েও ম্যান সিটির বড় জয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ২২ সেপ্টেম্বর ২০২১

 

ইংলিশ প্রিমিয়ার লিগে সবশেষ ম্যাচে সাউদাম্পটনের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার সিটি। তবে উয়েফা চ্যাম্পিয়নস লিগে এর আগের ম্যাচেই তারা আরবি লাইপজিগকে উড়িয়ে দিয়েছে ৬-৩ গোলের ব্যবধানে।

এক ম্যাচ পর আবারো প্রতিপক্ষের জালে আধডজন গোল দিলো পেপ গার্দিওলার। এবার প্রতিপক্ষের নাম ইংল্যান্ডের তৃতীয় বিভাগের ক্লাব ওয়াইকম্ব ওয়ান্ডারার্স। তাদের বিপক্ষে জয় পেতে কষ্টই হয়নি ইংলিশ চ্যাম্পিয়নদের।

অবশ্য ইএফএল কাপের তৃতীয় ম্যাচটিতে শুরুতেই গোল করে সিটিজেনদের মনে ভয় ঢুকিয়ে দিয়েছিলো ওয়াইকম্ব। তাতে ভড়কে না গিয়ে বরং গুনে গুনে ৬টি গোল দিয়েছে ম্যান সিটি, জিতেছে ৬-১ গোলে।

মঙ্গলবার রাতে শুরুর গোলটি বাদ দিলে ম্যান সিটির সামনে ঠিক দাঁড়াতেই পারেনি ওয়াইকম্ব। ম্যাচের ২২ মিনিটের সময় প্রথম গোলটি করেন ওয়াইকম্বের ফরোয়ার্ড ব্র্যান্ডন হানলান।

সমতায় ফিরতে মাত্র ৭ মিনিট লাগে সিটিজেনদের। সমতাসূচক গোলটি করেন কেভিন ডি ব্রুইন। ম্যাচের ৪৩ মিনিটের সময় দলকে এগিয়ে দেন রিয়াদ মাহরেজ আর প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ে ব্যবধান ৩-১ করেন ফিল ফোডেন।

দ্বিতীয়ার্ধেও সমান তিনটি গোল করে ম্যান সিটি। যার প্রথমটির জন্য অপেক্ষা করতে হয় ম্যাচের ৭১ মিনিট পর্যন্ত। এবার গোল করেন ফেররান তোরেস। পরে ৮৩ মিনিটের সময় রিয়াদ মাহরেজ ও ৮৮ মিনিটে শেষ গোলটি করেন কোল পালমার।

একইদিন ইএফএল কাপের আরেক ম্যাচে নরউইচ সিটিকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। জোড়া গোল করেছেন তাকুমি মিনামিনো, অন্য গোলটি ডিভক অরিগির।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]