কাজী সালাউদ্দিনের জন্মদিনে এএফসি প্রেসিডেন্টের শুভেচ্ছা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২১

৬৭ বছর পূর্ণ করলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এবং সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি এবং কিংবদন্তি ফুটবলার কাজী মো. সালাউদ্দিন।

দেশের এবং দক্ষিণ এশিয়ার ফুটবলের এই অভিভাবককে তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ফিফার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) প্রেসিডেন্ট সালমান বিন ইব্রাহিম আল খলিফা। বৃহস্পতিবার কাজী মো. সালাউদ্দিনকে লেখা এক চিঠিতে এই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তিনি।

এছাড়া সভাপতির জন্মদিন কেক কেটে উদযাপন করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তা ও কর্মচারীরা। তবে বাফুফে ভবনে নয়, কাজী মো. সালাউদ্দিনের জন্মদিন পালন করা হয়েছে বনানীতে সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) কার্যালয়ে।

বাফুফের কর্মকর্তা-কর্মচারিদের পক্ষে নির্বাহী কমিটির সদস্য মহিদুর রহমান মিরাজ কেক নিয়ে সাফের কার্যালয়ে যান। এ সময় সাফ সেক্রেটারি আনোয়ারুল হক হেলাল ও বাফুফের ডেভেলপমেন্ট কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করীম উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিভিন্ন ব্যক্তি-গোষ্ঠী বাফুফে সভাপতিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। জন্মদিনের শুভেচ্ছা জানানো সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন কাজী মো. সালাউদ্দিন।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]