যে কারণে আগে পুরস্কার ঘোষণা করবেন না বাফুফে সভাপতি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

আন্তর্জাতিক টুর্নামেন্টের আগে খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে পুরস্কার ঘোষণা করে থাকেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। তবে তাকে পুরস্কার দিতে হয় না। কারণ, বাংলাদেশ টুর্নামেন্ট জেতে না। এবার সাফ চ্যাম্পিয়নশিপের জন্য কী পুরস্কার ঘোষণা থাকছে বাফুফে সভাপতির?

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফুটবলারদের অনুশীলন দেখতে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কাজী সালাউদ্দিন জানালেন, এবার আর আগেভাগে পুরস্কার ঘোষণা করবেন না।

কেন করবেন না তার কারণও উল্লেখ করেছেন তিনি। ‘আমি সাফ চ্যাম্পিয়নশিপের জন্য অনেক বড় কিছু চিন্তা করেছি। কিন্তু সেটা আমি ঘোষণা করবো না। কারণ, আমি যতবার পুরস্কার ঘোষণা করেছি ততবারই রেজাল্ট পাইনি’-বলেছেন বাফুফে সভাপতি।

সাফ জিতলে কেমন হতে পারে সভাপতির পুরস্কার? কাজী মো. সালাউদ্দিন বুকে হাত দিয়ে বললেন, ‘সেটা আমার এখানে (হৃদয়ে) আছে। আমি বিষয়টি মনের মধ্যে রেখেছি। ওরা যদি চ্যাম্পিয়ন হয়, তাহলে যা পাবে তা আশাও করতে পারবে না, স্বপ্নেও ভাবতে পারবে না।’

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]