হেসুসের গোলে ঘরের মাঠের চেলসিকে হারালো ম্যান সিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

সব প্রতিযোগিতা মিলিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে সর্বশেষ তিন দেখায় সবকটিই জিতেছে চেলসি। কিন্তু ঘরের মাঠে এবার পারলো না থমাস টুখেলের দল।

স্ট্যামফোর্ড ব্রিজে স্বাগতিক দর্শকদের হতাশা উপহার দিয়েছেন চেলসির খেলোয়াড়রা। ইংলিশ প্রিমিয়ার লিগে আজ (শনিবার) ব্রাজিলিয়ান গ্যাব্রিয়েল হেসুসের একমাত্র গোলে চেলসিকে ১-০ গোলে হারিয়েছে ম্যান সিটি।

এই জয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে পেপ গার্দিওলার দল। চেলসি নেমে গেছে তিনে। এক নম্বরে আছে লিভারপুল। তিন দলেরই সমান ১৩ পয়েন্ট।

ম্যাচে দাপট দেখিয়েই খেলেছে ম্যান সিটি। বল দখল থেকে শুরু করে আক্রমণে পরিষ্কারভাবে এগিয়ে ছিলো সিটিজেনরা। তাদের ১৫ শটের ৪টি ছিল লক্ষ্যে। অন্যদিকে পুরো ম্যাচে মাত্র ৫টি শট নিতে পেরেছে চেলসি, একটিও লক্ষ্যে ছিল না।

প্রথমার্ধ গোলশূন্য ড্র থাকার পর ম্যাচের ৫৩ মিনিটে দলকে এগিয়ে নেন হেসুস। হুয়াও কেনসেলোর পাস থেকে বল পেয়ে নিচু শটে পোস্টের বাঁদিকের কর্নার দিয়ে বল জালে জড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। শেষ পর্যন্ত ওই গোলই জয় এনে দিয়েছে ম্যানসিটিকে।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]