লেস্টারের কাছে একহালি খেলো রোনালদোর ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫০ পিএম, ১৬ অক্টোবর ২০২১

ঘরের মাঠে যা-তা, অন্যের মাঠে ঠিকই অপরাজিত ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। টানা ২৯ ম্যাচ অন্যের মাঠে না হারার রেকর্ড গড়ে ফেলেছিল রেড ডেভিলরা। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদো থাকার পরও অবশেষে অ্যাওয়ে ম্যাচে ম্যানইউর অপরাজিত থাকার রেকর্ড মুছে গেলো।

লেস্টার সিটির মাঠে গিয়ে একহালি গোল হজম করে এলো ম্যানচেস্টার ইউনাইটেড। যদিও ২টি গোল শোধ করেছে তারা। শেষ পর্যন্ত পরাজয়ের ব্যবধানটা দাঁড়াচ্ছে ৪-২ গোলের। এই পরাজয়ের ফলে ম্যানইউ সেরা চার থেকে ছিটকে গেছে। এখন তারা রয়েছে পঞ্চম স্থানে। ৮ ম্যাচে পয়েন্ট ১৪। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল।

এ নিয়ে টানা তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে হারলো ওলে গানার সোলশায়েরের শিষ্যরা। মোট কথা জয় কী জিনিস, সেটাই যেন ভুলে যেতে বসেছে ম্যানইউ। ম্যাসন গ্রিনউড এবং মার্কাস রাশফোর্ডের গোলও তাদের পরাজয় এড়াতে পারেনি।

১৯ মিনিটে ম্যানইউর হয়ে প্রথম গোল করেন ম্যাসন গ্রিনউড। কিন্তু তাদেরকে বেশিক্ষণ লিড ধরে রাখতে দেয়নি লেস্টার। ৩১ মিনিটে গোল করে বসেন লেস্টারের ইউরি তিয়েলম্যানস। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে। ৭৮ মিনিটে গিয়ে লেস্টারের হয়ে দ্বিতীয় গোল করেন ক্যাগলার সুয়ুনচু। ৮২ মিনিটে সেই গোল শোধ করে দেন মার্কাস রাশফোর্ড।

কিন্তু এক মিনিট পরই আবার লেস্টারকে লিড এনে দেন জেমি ভার্ডি। আর খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে (৯০+১ মিনিটে) গোল করেন প্যাটসন ডাকা। শেষ পর্যন্ত ৪-২ গোলের ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লেস্টার। ক্রিশ্চিয়ানো রোনালদো পুরো সময় খেলেও স্মরণে রাখার মত কিছু করতে পারেননি। এই জয়ে ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে রয়েছে লেস্টার।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]