নেইমারকে ছাড়াই লাইপজিগের বিপক্ষে নামছে পিএসজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ১৯ অক্টোবর ২০২১

ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক বিরতি শেষ করে এসে লিগ ম্যাচে অঁজের বিপক্ষে খেলা হয়নি পিএসজি তারকা নেইমারের। ভ্রমণ ক্লান্তি আর যথাযথ বিশ্রামের অভাবেই তিনিসহ পিএসজির অন্যান্যা ল্যাটিন অঞ্চলের ফুটবলাররা ছিলেন না সেই ম্যাচে।

আজ চ্যাম্পিয়নস লিগে পিএসজি খেলবে জার্মান ক্লাব আরবি লাইপজিগের বিপক্ষে। রাত ১টায় পার্ক দে প্রিন্সেসে শুরু হবে খেলা। এ ম্যাচ দিয়ে মেসি, ডি মারিয়ারা পিএসজির স্কোয়াডে ফিরলেও ইনজুরির কারণে নেইমারকে রাখেননি ম্যানেজার মরিসিও পচেত্তিনো। জানা গেছে, ব্রাজিলের হয়ে খেলার সময় কুঁচকির চোটে পড়েছিলেন এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার।

লাইপজিগকে আজ ঘরের মাঠে আতিথেয়তা দিবে পিএসজি। এই ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে পচেত্তিনো নেইমারের না থাকা নিয়ে বলেন, ‘আমরা খেলোয়াড়ের স্বাস্থ্যের ব্যাপারে বরাবর সচেতন। তার (নেইমার) সামান্য চোট সমস্যা আছে। আশা করছি, অল্প সময়ের মধ্যেই সে সেরে উঠবে।’

এই চোটের কারণে পরের লিগ ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে অনিশ্চিত নেইমার। এদিকে, আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও আজ পাবে না পিএসজি। ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকা সার্জিও রামোসের ব্যাপারেও কোনো সুখবর দিতে পারেননি পচেত্তিনো। ফরাসি ক্লাবটিতে যোগ দেয়ার পর এখনো মাঠে নামা হয়নি সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোসের।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘এ’-তে ১ জয় ও ১ ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিল টপার পিএসজি। লাইপজিগের অবস্থান সবার শেষে। এদিকে, গ্রুপের বাকি দুই দল ম্যানচেস্টার সিটি ও ক্লাব ব্রুজও মাঠে নামছে আজ। রাত ১০টা ৪৫ মিনিটে বেলজিয়ামের ইয়ান ব্রেইডেল স্টেডিয়ামে ব্রুজের আতিথেয়তা নেবে সিটিজেনরা।

এসএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]