কে হচ্ছেন বার্সেলোনার নতুন কোচ?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২৮ অক্টোবর ২০২১

রোনাল্ড কোম্যান বার্সেলোনার চাকরি হারালেন অবশেষে। টানা ব্যর্থতার পর ডাচ কোচের ওপর চাপ বাড়ছিল। যদিও বার্সা সভাপতি জুয়ান লাপোর্তা বলেছিলেন, ফলাফল যাই হোক, কোম্যান কোচ হিসেবে দায়িত্ব চালিয়ে যাবেন।

শেষ পর্যন্ত আর কথা রাখতে পারলেন না লাপোর্তা। এল ক্লাসিকো হারের তিনদিনের মাথায় রায়ো ভায়েকানোর বিপক্ষেও ১-০ গোলের পরাজয় কোম্যানের ওপর আস্থাটা একদম শেষ করে দিয়েছে তার।

ম্যাচের পরপরই বরখাস্ত করা হয়েছে কোম্যানকে। এখন নতুন কোচ খোঁজার পালা। খুঁজতে হবে কি? ‘গোলডটকম’ জানাচ্ছে, ইতিমধ্যেই বার্সা তাদের কিংবদন্তি জাভি হার্নান্দেজকে কোচ হওয়ার প্রস্তাব দিয়ে ফেলেছে।

তবে বর্তমানে কাতারের ক্লাব আল সাদের হেড কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন জাভি। বার্সার কিংবদন্তি এই মিডফিল্ডার নিজের ঘরে নতুন দায়িত্বে ফিরতে আগ্রহী।

কিন্তু কাতার ছেড়ে আসতে হলে ‘এক্সিট ক্লজ’ দিয়ে আসতে হবে জাভিকে। জানা গেছে, ৪১ বছর বয়সী এই সাবেক মিডফিল্ডারকে কোচ হিসেবে পেতে প্রয়োজনীয় ফি দিতে আপত্তি নেই বার্সার। সেক্ষেত্রে বড় কোনো ঝামেলা না হলে জাভিই হচ্ছেন বার্সার নতুন কোচ।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]