শেষ হলো ফুটবলারদের দলবদল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১০ পিএম, ২৫ নভেম্বর ২০২১

শেষ হলো ফুটবলারদের এক মাস ২৫ দিনব্যাপী দলবদল। বৃহস্পতিবার শেষ দিনে বাফুফেতে খেলোয়াড় তালিকা জমা দিয়েছে বসুন্ধরা কিংস, আবাহনীসহ বাকি দলগুলো।

খেলোয়াড় রেজিষ্ট্রেশন শেষ হওয়ার পর একদিন বিরতি দিয়ে শনিবার শুরু হবে মৌসুমসূচক টুর্নামেন্ট স্বাধীনতা কাপ। এবারের দলবদলে বড় চমক রাশিয়া বিশ্বকাপে খেলা কোস্টারিকার ফরোয়ার্ড দ্যানিয়েল কলিন্দ্রেসের আবাহনীতে যোগ দেয়া।

বসুন্ধরা কিংসের প্রথম শিরোপা জয়ে বড় ভূমিকা ছিল কোস্টারিকার এই ফুটবলারের। এবার আবাহনীর জার্সি গায়ে দলটিকে শিরোপা পুনরুদ্ধার করে দিতে পারেন কি না সেটাই কৌতূহল ফুটবল প্রেমীদের।

কলিনদ্রেসের সঙ্গে জুটি বাঁধতে আবাহনী ব্রাজিল থেকে উড়িয়ে এনেছে ডোরিয়েলটন গোমেজ নামের এক ফরোয়ার্ডকে। ব্রাজিলের বিখ্যাত ক্লাব ফ্লুমিনেন্সে বেড়ে ওঠা ডোরিয়েলটন ক্লাবের মূল দলেও তিনি খেলেছেন একটি ম্যাচ।

আবাহনী এবার এশিয়ান কোটায় দলে ভিড়িয়েছে ইরানের সেন্টারব্যাক মিলাদ শেখকে।

শেষ দিনে অনেকটা সাদামাটাভাবেই দলবদল সেরেছে বসুন্ধরা। কোনো খেলোয়াড় আনেনি ক্লাবটি। খেলোয়াড় তালিকাটাই জমা দিয়েছেন দলের টেকনিক্যাল ডিরেক্টর গোলাম জোবায়ের।

পুরোনো খেলোয়াড়দের নিয়েই হ্যাটট্রিক শিরোপায় চোখ কিংসের। নতুন এসেছেন আবাহনী থেকে সোহেল রানা, সাইফ স্পোর্টিং থেকে ইয়াছিন আরাফাত, উত্তর বারিধারা থেকে স্ট্রাইকার সুমন রেজা ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র থেকে সেন্টারব্যাক মেহেদি হাসান।

আরআই/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]