স্বাধীনতা কাপে শুভ সূচনা মোহামেডানের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ২৮ নভেম্বর ২০২১

মালির সোলেমান দিয়াবাতের বাহুতে এবার মোহামেডানের অধিনায়কের ব্যাজ। গত মৌসুমে দারুণ খেলা এই ফরোয়ার্ড নতুন দায়িত্ব পেয়ে যেন আরো ধারালো হয়েছেন আক্রমণে। রোববার স্বাধীনতা কাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে তা দেখালেন মোহামেডানের নতুন অধিনায়ক।

সবাই যখন চার বিদেশি নিয়ে মৌসুম শুরু করছে তখন মোহামেডানের বিদেশি বলতে কেবল সোলেমান দিয়াবাতেই। দলের দায়িত্বটাও যেন একা কাঁধে নিলেন এই ভিনদেশী। গোল করেছেন, করিয়েছেন। তাতেই মৌসুম জয়ে শুরু করলো টুর্নামেন্টের সর্বাধিক তিনবারের চ্যাম্পিয়নরা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়াম মোহামেডান ২-১ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। সোলেমান এক গোল করেছেন, করিয়েছেন শাহেদ মিয়াকে দিয়েও।

রক্ষণে দূর্বল বলেই এবার অস্ট্রেলিয়া ও মেসেডোনিয়া থেকে খেলোয়াড় আনছে মোহামেডান। ওই দুই ডিফেন্ডার না থাকায় মোহামেডানের রক্ষকের দূর্বলতাও বেশ ফুটে উঠেছে। দুই গোল দিয়ে, একটি হজম করতে হয়েছে তাদের।

আরআই/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]