প্রবল তুষারপাতের মধ্যেই ওয়েস্টহ্যামকে হারালো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০০ এএম, ২৯ নভেম্বর ২০২১

ম্যাচ শুরু হওয়ার আগে থেকেই চলছিল প্রবল তুষারপাত। টটেনহ্যাম আর বার্নলের ম্যাচ তো তুষারের কারণে স্থগিতই করে দেয়া হয়। ইত্তিহাদ স্টেডিয়ামে এত তুষারপাত হচ্ছিল যে, খেলোয়াড়দের জন্য খেলাটাই কষ্টকর হয়ে যাচ্ছিল। তুষার সরিয়ে খেলার উপযুক্ত করতে দ্বিতীয়ার্ধ শুরু হতে ৫ মিনিট বিলম্বও হয়েছিল।

এমন তুষারপাতের মধ্যেও ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ম্যাচের ৩৩তম মিনিটে ইলকায় গুন্ডোগান এবং ৯০ মিনিটে গোল করে সিটির জয় নিশ্চিত করেন ফার্নান্দিনহো। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে, ইনজুরি সময়ে (৯০+৪ মিনিটে) একটি গোল শোধ করেন ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি।

Mancity

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে চেলসি আর ম্যানসিটির মধ্যে চলছে দারুণ লড়াই। যদিও ম্যানইউর সঙ্গে ১-১ গোলে ড্র করার পর লড়াইটাকে টেনে এনেছে চেলসিই। এই সুযোগে নিজেদের মাঠে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে শীর্ষে থাকা চেলসির ওপর দারুণ চাপ তৈরি করেছে ম্যানচেস্টার সিটি।

ম্যানিইউর সঙ্গে ড্রয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রেখেছে চেলসি। ১৩ ম্যাচ শেষে তাদের অর্জন ৩০ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির চেয়ে মাত্র ১ পয়েন্ট এগিয়ে তারা। ওয়েস্টহ্যামকে হারিয়ে চেলসির পেছন পেছন ছুটছে ম্যানসিটি। ১৩ ম্যাচে তাদের অর্জন ২৯ পয়েন্ট।

তুষারপাতের মধ্যে খেলা হওয়ায় ম্যানসিটি কোচ গার্দিওলা তো কিছুটা ক্ষুব্ধও। তিনি বলেন, ‘আমি খুব অবাক হয়ে গিয়েছি যে, তাদের বিপক্ষে (ওয়েস্টহ্যাম) খুব কমই সুযোগ তৈরি করতে পেরেছি আমরা। কারণ, প্রথমার্ধে খেলাটাই ছিল খুব ডিফিকাল্ট। আমাদের দুর্দান্ত একটি গ্রাউন্ডস কিপার দল রয়েছে। যারা আমাদের জন্য খেলাটা সম্ভব করে তুলেছিল।’

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]