ব্যালন ডি’অর জয়ের পরেই অসুস্থ হয়ে পড়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

ক্যারিয়ারে জেতা ব্যালন ডি’অরের সপ্তম স্বর্গে রয়েছেন লিওনেল মেসি। বিশ্বের যে কোনো ফুটবলারের চেয়ে তো বেশিই, চির প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়েও ২টি বেশি ব্যালিন ডি’অর জিতেছেন আর্জেন্টাইন তারকা।

কিন্তু ব্যালন ডি’অর জয়ের পরের ম্যাচেই মাঠে নামতে পারছেন না পিএসজির এই তারকা ফুটবলার। কারণ, ব্যালন ডি’অর অনুষ্ঠান থেকে ফিরে আসার পরই অসুস্থ হয়ে পড়েছেন মেসি। যে কারণে নিসের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি।

বার্সেলোনা থেকে প্যারিসে আসার পর পিএসজির জার্সিতে মেসির শুরুটা হয়েছিল খুবই স্লো। তবে ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসতে শুরু করেছিলেন কেবল। সর্বশেষ সেন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচে পিএসজির ৩-১ গোলে জয়ে মেসি তিন গোলেই অ্যাসিস্ট করেছিলেন।

তবে, দুর্দান্ত পারফরম্যান্স করে যাওয়ার পরও সম্প্রতি ব্যালন ডি’অর জিতেও বিতর্কমুক্ত থাকতে পারেননি বিশ্বসেরা এই ফুটবলার। অনেকেই মনে করেন, মেসি নয় এই পুরস্কারের যথাযোগ্য দাবিদার ছিলেন রবার্ট লেওয়াডস্কি। বিশেষ করে ২০২০ সালের ব্যালন ডি’অর মিস করার পর এবারেরটা তাকেই দেয়া উচিৎ ছিল।

পিএসজি আজ এক বিবৃতিতে জানিয়েছে, ‘লিওনেল মেসি এবং লিয়ান্দ্রো পেরেদেস আজ অনুশীলনে অংশ নিতে পারেননি। পেটের গ্যাসজনিত সমস্যায় ভুগছেন তারা।’

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]