নিসে থামলো মেসিদের জয়রথ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০২ ডিসেম্বর ২০২১

উড়তে থাকা পিএসজিকে থামিয়ে দিলো নিস। বুধবার রাতে নিজেদের ঘরের মাঠেও নিসকে হারাতে পারেনি প্যারিস সেইন্ট জার্মেই। ম্যাচ হয়েছে গোলশূন্য ড্র।

অক্টোবরের শেষ দিকে মার্শেইর সঙ্গে গোলশূন্য ড্র করেছিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। এরপর লিগে টানা চার ম্যাচ জিতে রীতিমতো উড়ছিল পিএসজি। কিন্তু পঞ্চম ম্যাচে গিয়ে পয়েন্ট ভাগাভাগি করতে হলো তাদের।

নিসের বিপক্ষে ম্যাচটিতে একচ্ছত্র আধিপত্যই ছিল পিএসজির। পুরো ম্যাচে ৭০ শতাংশের বেশি সময় বলের দখল নিজেদের কাছে রেখেছিল তারা। গোলের জন্য আক্রমণ করেছে অন্তত ২২ বার, যার মধ্যে পাঁচটি শট ছিল লক্ষ্য বরাবর।

কিন্তু একটিতেও গোল আদায় করে নিতে পারেননি লিওনেল মেসি, কাইলিয়ান এমবাপে, অ্যাঞ্জেল ডি মারিয়ারা। এই ম্যাচটিতে ছিলেন না আগের ম্যাচে অভিষেক হওয়া সার্জিও রামোস।

জিততে না পারলেও অবশ্য পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ঠিকই ধরে রেখেছে পিএসজি। এখন পর্যন্ত খেলা ১৬ ম্যাচে তাদের সংগ্রহ ৪১ পয়েন্ট। দুইয়ে থাকা মার্শেই রয়েছে ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]