চট্টগ্রাম আবাহনীর বিদায়ে কোয়ার্টারে পুলিশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

ম্যাচ ছিল বসুন্ধরা কিংস ও চট্টগ্রাম আবাহনীর। কিন্তু এ ম্যাচে ভাগ্য জড়িয়েছিল বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবেরও। বসুন্ধরা কিংস আগেই পেয়েছিল স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালের টিকিট। এ ম্যাচ ছিল তাদের অপরাজিত হয়ে গ্রুপসেরা হওয়ার। ৩-০ গোলে মারুফুল হকের দলকে হারিয়ে লক্ষ্যপূরণ করেছে কিংস।

কিংসের গোল করেছেন ব্রাজিলিয়ান রবসন রবিনহো, মোহাম্মদ ইব্রাহিম ও মতিন মিয়া। শেষ দিকে বক্সের বাইরে এসে হাত দিয়ে বল ধরায় লালকার্ড দেখে মাঠ ছাড়েন চট্টগ্রাম আবাহনীর গোলরক্ষক। বাকি সময় তারা খেলে ১০ জনের দল নিয়ে।

ম্যাচের দিকে দৃষ্টি রাখা বাংলাদেশ পুলিশ বিকেলে বাংলাদেশ নৌবাহিনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করে ছিল অপেক্ষায়। বড় ব্যবধানে চট্টগ্রাম আবাহনীর হারে শেষ আট নিশ্চিত হয়ে যায় পুলিশের। পুলিশ, চট্টগ্রাম আবাহনী ও নৌবাহিনী তিন দলেরই ২ পয়েন্ট করে। গোলগড়ে পুলিশ কোয়ার্টার ফাইনালে। বাকি দুই দলের ছুটি।

এই ম্যাচের মধ্যে দিয়ে শেষ হয়েছে স্বাধীনতা কাপ ফুটবলের গ্রুপপর্বের খেলা। বসুন্ধরা কিংস ও বাংলাদেশ পুলিশের আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করা ৬ দল হচ্ছে-আবাহনী, স্বাধীনতা ক্রীড়া সংঘ, শেখ রাসেল, শেখ জামাল, সাইফ স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ সেনাবাহিনী।

১০ ডিসেম্বর প্রথম কোয়ার্টার ফাইনালে আবাহনী খেলবে বাংলাদেশ সেনাবাহিনীর বিপক্ষে ও দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাব খেলবে স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে।

আরআই/এমএমআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]