নতুন কোচ ক্যাবরেরার করোনা নেগেটিভ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১১ পিএম, ১৭ জানুয়ারি ২০২২

জাতীয় দলের ইন্দোনেশিয়া সফর বাতিল হওয়ার পর নতুন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার আপাতত কোন কাজ নেই। জামাল ভূঁইয়াদের কোন ম্যাচ আয়োজনের আগ পর্যন্ত নতুন কোচের কী অ্যাসাইনমেন্ট তাও এখনো ঠিক করেনি বাফুফে। তবে শনিবার ঢাকা আসা এই স্প্যানিশ কোচ নিয়ে ভালো খবর হলো তিনি করোনা নেগেটিভ হয়েছেন।

রোববার দুপুরে তার করোনা পরীক্ষা করানো হয়েছিল। ওইদিন রাতেই ফলাফল নেগেটিভ আসে। ফলাফল পাওয়ার আগ পর্যন্ত ৩৭ বছর বয়সী ক্যাবরেরা তার হোটেলেই ছিলেন।

নেগেটিভ হওয়ার পরই সোমবার তিনি দেখা করেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দীনের সঙ্গে। এরপর ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করবেন বলে জানা গেছে। বাফুফেও দু’-একদিনের মধ্যে গণমাধ্যমের সামনে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেবে লাল-সবুজের নতুন কোচকে।

ক্যাববেরাকে নিয়োগ দিলেও বিদায়ী কোচ জেমি ডে’র সঙ্গে এখনো ঝামেলা রয়ে গেছে বাফুফের। শিগগিরই তার বিষয়ে একটা সিদ্ধান্ত নেবে বাফুফে। জাতীয় দলের কোনো অ্যাসাইনমেন্ট না থাকলে নতুন কোচ প্রিমিয়ার লিগের খেলা দেখবেন।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]