নতুন কোচকে ‘ব্যস্ত থাকার কাজ’ দিয়েছে বাফুফে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২০ জানুয়ারি ২০২২

বাফুফের ইচ্ছা ছিল ইন্দোনেশিয়া সফর দিয়ে জাতীয় দলের সঙ্গে কাজ শুরু করবেন নতুন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ফার্নান্দেজ। কিন্তু ওই সফর বাতিল হওয়ায় মার্চের আগে কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলার সম্ভাবনা নেই জামাল ভূঁইয়াদের।

জাতীয় দলের কার্যক্রম না থাকার কারণে, ঢাকায় আসা স্প্যানিশ কোচকে যাতে অলস সময় পার করতে না হয় সেজন্য তাকে আপাতত ক্লাবগুলো পরিদর্শন ও এরপর প্রিমিয়ার লিগের খেলা দেখার দায়িত্ব দিয়েছে বাফুফের ন্যাশনাল টিমস কমিটি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা শুরু হবে ৩ ফেব্রুয়ারি। রাজধানীর বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স ও ঢাকার বাইরের ৬ ভেন্যুতে হবে এবারের প্রিমিয়ার লিগ। নতুন কোচ ভেন্যুতে ভেন্যুতে ঘুরে প্রিমিয়ার লিগের খেলা দেখবেন এবং খেলোয়াড় বাছাই করবেন।

তার আগে তিনি পরিদর্শন করবেন প্রিমিয়ার লিগের ১৩ ক্লাব। এসব ক্লাবের অনুশীলন দেখবেন, খেলোয়াড়দের সঙ্গে কথা বলবেন ও সৌজন্য সাক্ষাৎ করবেন খেলোয়াড়দের সঙ্গে।

ফার্নান্দেজের এই ক্লাব পরিদর্শন শুরু হবে আবাহনী দিয়ে। শুক্রবার বিকেল ৩টায় তিনি আবাহনী ক্লাবে যাবেন। সেখানে ক্লাবের অনুশীলন দেখবেন এবং খেলোয়াড় ও ক্লাব অফিসিয়ালদের সঙ্গে আলোচনা করবেন। পর্যায়ক্রমে নতুন কোচ পেশাদার লিগের সব ক্লাব পরিদর্শন করবেন।

আরআই/এমএমআর/এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]