আবাহনীর অনুশীলন দেখলেন জাতীয় দলের স্প্যানিশ কোচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২১ জানুয়ারি ২০২২

বাংলাদেশ দলের কোচ হয়ে একটি অ্যাসাইনমেন্ট শেষ করে আবার আবাহনীতে ফিরে গেছেন পর্তুগিজ কোচ মারিও লেমস। লেমসের উত্তরসূরি স্প্যানিশ হ্যাভিয়ের ফার্নান্দেজ ক্যাবরেরা শুক্রবার গিয়েছিলেন তার দল আবাহনীর অনুশীলন দেখতে।

বিকেলে সাড়ে ৩টার দিকে ধানমন্ডিতে আবাহনীর মাঠে অনুশীলন করছিলেন সোহেল-জুয়েলরা। তখনই সেখানে হাজির হন জাতীয় দলের নতুন কোচ।

তবে এটা হঠাৎ করে যাওয়া নয়। প্রিমিয়ার লিগ শুরুর আগে ক্লাবগুলো পরিদর্শন করবেন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ফার্নান্দেজ ক্যাবরেরা- এটা আগেই বলা ছিল। তারই অংশ হিসেবে নতুন কোচের আবাহনীর ক্লাব ও ফুটবলারদের অনুশীলন পরিদর্শন করা।

ফার্নান্দেজের সঙ্গে ছিলেন বাফুফের টেকনিক্যাল ডাইরেক্টর পল স্মলি। আবাহনীর অনুশীলনে দলের কোচ মারিও লেমস ছাড়াও ছিলেন স্থানীয় কোচ জাকারিয়া বাবু, গোলরক্ষক কোচ আতিকুল ইসলাম ও ফিটনেস কোচ নজরুল ইসলামসহ অন্যান্য টিম অফিসিয়ালগণ।

ফার্নান্দেজ আবাহনীর অনুশীলনে গিয়ে কোচিং স্টাফ ও খেলোয়াড়দের সঙ্গে মত বিনিয়ম করেন। তিনি দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি ঘুরেফিরে দেখেন। পর্যায়ক্রমে ফার্নান্দেজ প্রিমিয়ার লিগের প্রতিটি ক্লাবে যাবেন। লিগ শুরু হলে দেখবেন খেলা। মার্চে জাতীয় দলের ফিফা ফ্রেন্ডলি খেলার সম্ভাবনা আছে। তার প্রস্তুতির জন্য খেলোয়াড় বাছাই করতেই লিগের খেলা দেখবেন নতুন কোচ।

আরআই/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]