শনিবার জরুরি সভায় বসছে লিগ কমিটি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

সবকিছু ঠিক থাকলে ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মাঠে গড়াবে ঘরোয়া ফুটবলের সবচেয়ে মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ। খেলা শুরুর ৫ দি আগে শনিবার বিকেল ৩ টায় জরুরি সভায় বসবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি।

হাতে সময় বেশি না থাকলেও এখনো সব দলের হোমভেন্যু ঠিক হয়নি। আবার কোনো কোনো ভেন্যুর দল ঠিক হলেও মাঠ এখনো খেলার পুরোপুরি উপযোগী হয়ে উঠেনি। যে কারণে লিগ কমিটি জরুরি সভায় বসে শুরুর আগের সব প্রতিবন্ধকতা দূর করবে।

এবার রাজধানীতে একটি মাত্র মাঠে খেলা হবে। সেটি বসুন্ধরা কিংসের নিজেদের মাঠ বসুন্ধরা কমপ্লেক্সে। এখানে বসুন্ধরা কিংস ছাড়াও হোমভেন্যু হবে শেখ রাসেল ক্রীড়া চক্র। এই দলটিও পরিচালিত হয় বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায়।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংস্কার কাজ চলায় এই প্রথম দেশের প্রধান এই ক্রীড়া ভেন্যুতে হবে না প্রিমিয়ার লিগের কোন খেলা। বাকি ৬ ভেন্যুই ঢাকার বাইরে। সিলেট, কুমিল্লা, রাজশাহী, মুন্সিগঞ্জ, টঙ্গী (গাজীপুর) এবং গোপালগঞ্জ-ঢাকার বাইরের এই ভেন্যুগুলোতে হবে এবারের প্রিমিয়ারের লিগের খেলা।

আরআই/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]