করোনায় কমলো প্রিমিয়ার লিগের ভেন্যু

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৯ জানুয়ারি ২০২২

ঢাকাসহ ৭টি ভেন্যুতে এবার প্রিমিয়ার লিগ শুরুর ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি। কিন্তু করোনা ভাইরাসের উর্ধ্বগতির কারণে ভেন্যু কমিয়ে দিয়েছে লিগ কমিটি। শনিবার প্রফেশনাল লিগ কমিটির জরুরী সভায় চার ভেন্যুতে খেলা শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খেলা শুরু হবে ৩ ফেব্রুয়ারি।

যে চার ভেন্যুতে খেলা শুরু হবে, সেগুলো হচ্ছে-বসুন্ধরা কিংস কমপ্লেক্স, টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম, মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ মতিউর রহমান স্টেডিয়াম এবং বাংলাদেশ আর্মি স্টেডিয়াম।

আগের ৭ ভেন্যুর তালিকায় ছিল না বাংলাদেশ আর্মি স্টেডিয়াম। এবার ঢাকার এই ভেন্যুটিতে হবে প্রিমিয়ার লিগ। আপাতত ভেন্যুর তালিকা থেকে বাদ পড়েছে রাজশাহী স্টেডিয়াম, সিলেট জেলা স্টেডিয়াম, গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম ও কুমিল্লার ভাষা শহীদ ধীরেনন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম।

করোনার প্রকোপ কমে গেলে আবার দূরের ভেন্যুতে খেলা শুরু হবে বলে জরুরী সভা শেষে জানিয়েছেন বাংলাশে ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী।

আরআই/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]