পাঁচ গোলে জিতে পাঁচে উঠলো মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ০৮ এপ্রিল ২০২২

পয়েন্ট টেবিলে মোহামেডানের যে অবস্থান তা মোটেও যায় না ক্লাবটির সঙ্গে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষে সাদাকালোরা কোথায় থাকে তাই নিয়ে সংশয়ে ছিল সমর্থকরা।

শেষ ম্যাচটি বড় ব্যবধানে জিতে ক্লাবটি নিজেদের প্রথম পর্ব শেষে রাখতে পারছে পাঁচ নম্বরে। যা মন্দের ভালো মনে করতে পারে এখনো শিরোপা না পাওয়া দলটি।

শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে মোহামেডান ৫-১ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। মোহামেডানকে বলতে গেলে একাই টানছিলেন মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে। প্রথম পর্বের শেষ ম্যাচটিতে আরও বেশি জ্বলে উঠলেন দলটির অধিনায়ক।

জোড়া গোল দলের বড় জয়ে বড় অবদান রেখেছেন তিনি। ৩৩ মিনিটে ইমনের পাস থেকে গোল করে দলকে লিড এনে দিয়েছিলেন দিয়াবাতে। ৪১ মিনিটে ফরহাদ মনা গোল করলে ব্যবধান দ্বিগুণ হয় সাদাকালোদের।

বিরতির বাঁশি বাজার আগে রহমতগঞ্জের ঘানাইয়ান ফরোয়ার্ড ফিলিপ আদজাহ গোল করে ব্যবধান কমান। ওটাই ছিল ম্যাচে রহমতগঞ্জের শেষ উচ্ছ্বাস।

৫১ মিনিটে সোলেমান দিয়াবাতে নিজের দ্বিতীয় গোল করেন। তার দুই মিনিট আগে অস্ট্রেলিয়ান ডিফেন্ডার রিয়ারদন গোল করে ব্যবধান ৪-১ হয় মোহামেডানের। ৭০ মিনিটে জাফর ইকবালের গোলে ৫-১ ব্যবধানের বড় জয় নিশ্চিত হয় মোহামেডানের।

এই জয়ে ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমে থেকে প্রথম পর্ব শেষ করলো মোহামেডান। ৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রহমতগঞ্জ।

আরআই/এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।