হ্যাটট্রিক করেও মোহামেডানকে জেতাতে পারলেন না দিয়াবাতে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ০৮ মে ২০২২

দ্বিতীয় মিনিটে প্রথম গোল, শেষ গোলটি ইনজুরি সময়ে। মাঝে ৬৭ মিনিটে করেছিলেন দ্বিতীয় গোল। মোহামেডানের মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে হ্যাটট্রিক করেই মাঠ ছেড়েছেন। কিন্তু দলকে জেতাতে পারেননি। কুমিল্লার ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর মধ্যেকার ৬ গোলের ম্যাচটি ড্র হয়েছে।

ফুটবল গোলের খেলা। রোববার বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে দর্শকরা মন ভরে গোল দেখেছেন। তবে মোহামেডান সমর্থকদের মন ভরেনি- দারুণ শুরুর পরও ম্যাচ ড্র করায়।

দ্বিতীয় মিনিটে গোল দিয়ে পরপর তিনটি গোল খেয়ে বসে মোহামেডান। জয়ের প্রত্যাশা ছাপিয়ে সাদা-কালো শিবিরে ভর করেছিল বড় হারের শংকা। কিন্তু দিয়াবাতে সেটা হতে দেননি। ব্যবধান ৩-২ করার পর সমতাও এনেছেন এই ফরোয়ার্ড।

পিছিয়ে পড়া ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন জাতীয় দলের সাবেক স্ট্রাইকার সাখাওয়াত হোসেন রনি। তার ১২ ও ২৬ মিনিটের গোল দুটিই চট্টলার দলটিকে লিড এনে দিয়েছিল ২-১ এ। এরপর পিটার থ্যাংকগড গোল করে ব্যবধান ৩-১ করলে জয়ের স্বপ্নই দেখছিলেন মারুফুল হক; কিন্তু তাদের জিততে দেননি সোলেমান।

জিতলে চট্টগ্রাম আবাহনীকে টপকে পয়েন্ট টেবিলের পাঁচে উঠতে পারতো এখনো প্রিমিয়ার লিগের শিরোপা না পাওয়া মোহামেডান। ড্র করে চট্টগ্রাম আবাহনীর নিচেই পড়ে থাকলো তারা।

১৪ ম্যাচে চট্টগ্রাম আবাহনীর পয়েন্ট ২৩ এবং মোহামেডানের পয়েন্ট ২২। দুই দলের প্রথম পর্বের খেলা ড্র হয়েছিল ১-১ গোলে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।