ছয়জনকে বাদ দিয়ে আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫০ এএম, ২১ মে ২০২২

ইতালির বিপক্ষে আসন্ন ফাইনালিসিমার জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। প্রাথমিকভাবে ঘোষিত ৩৫ জনের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে ছয়জনকে। বাকি ২৯ খেলোয়াড়কে নিয়ে ইউরোপ সফরে যাবে আলবিসেলেস্তেরা।

প্রাথমিক দল থেকে বাদ পড়া ছয়জন হলেন লেয়ান্দ্র পারেদেস, লুকাস ওকাম্পস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, লুকাস আলারিও, নিকোলাস ডোমিঙ্গেজ ও লুকাস মার্টিনেজ কুওয়ার্তা।

এছাড়া লম্বা সময় পর দলে ফেরানো হয়েছে পাওলা দিবালাকে। গত ফেব্রুয়ারিতে কলম্বিয়ার বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন এ তারকা ফরোয়ার্ড। তরুণ ডিফেন্ডার মার্কো সেনসিকেও চূড়ান্ত দলে রেখেছেন আর্জেন্টিনার হেড কোচ লিওনেল স্কালোনি।

কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও ইউরো কাপের চ্যাম্পিয়ন ইতালির মধ্যে ইউরোপ ও লাতিন আমেরিকার ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ের ম্যাচটি হবে আগামী ১ জুন। লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল।

ইতালির বিপক্ষে আর্জেন্টিনা স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আটালান্টা), জেরোনিমো রুলি (ভিয়ারিয়াল) ও ফ্রাঙ্কো আর্মানি (রিভার প্লেট)।

রক্ষণভাগ: গঞ্জালো মন্টিয়েল (সেভিয়া), নাহুয়েল মলিনা (উদিনেস), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহ্যাম), মার্কোস সেনেসি (ফেয়েনুর্ড), জার্মান পেজেল্লা (রিয়াল বেটিস), লিসান্দ্র মার্টিনেজ (আয়াক্স), নিকোলাস তালিয়াফিকো (আয়াক্স), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), নাহুয়েন পেরেজ (উদিনেস) ও মার্কোস আকুনা (সেভিয়া)।

মধ্যমাঠ: গুইদো রদ্রিগেজ (রিয়াল বেটিস), আলেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), রদ্রিগো ডি পল (অ্যাটলেটিকো মাদ্রিদ), এজেকুয়েল প্যালাসিওস (বায়ার লেভারকুসেন) ও জিওভান্নি লো সেলসো (ভিয়ারিয়াল)।

আক্রমণভাগ: লিওনেল মেসি (পিএসজি), আলেহান্দ্রো পাপু গোমেজ (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাটলেটিকো মাদ্রিদ), পাওলো দিবালা (জুভেন্টাস), হুয়াকিন কোরেয়া (ইন্টার মিলান), হুলিয়ান আলভারেজ (রিভার প্লেট) ও লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান)।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]