টাকার জন্য দাসত্ব করছেন মেসি-নেইমাররা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:২৭ এএম, ২৬ মে ২০২২

টাকা কথা বলে! লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপের মতো খেলোয়াড়রা টাকার কাছে বিক্রি হয়ে গেছেন। তাদের দাসত্বের শৃঙ্খলে আবদ্ধ করে ফেলেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এমনটাই মনে করেন, বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তা।

২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে বার্সেলোনা থেকে নিয়ে যায় পিএসজি। গত বছর তারা ক্লাবে নিয়ে এসেছে বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসিকেও।

মোনাকো থেকে ২০১৭ সালে ধারে পিএসজিতে খেলতে গিয়েছিলেন এমবাপে। তাকে অনেক সুযোগ-সুবিধা দিয়ে পরে রেখে দেয় কাতারের ক্লাবটি।

এই মৌসুমে আবার এমবাপেকে ছুটিয়ে নেওয়ার খুব কাছে চলে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। চুক্তি বলতে গেলে নিশ্চিত ছিল। এমন সময়ে আবারও নাটক। লোভনীয় সব প্রস্তাব সামনে এনে এমবাপের রিয়াল যাওয়া আটকে দেয় পিএসজি।

এমবাপে পিএসজিতে থেকে গেছেন, তবে নেইমারকে নাকি আর ধরে রাখতে আগ্রহী নয় ক্লাবটি। যদি খবর সত্য হয়, নেইমারের নতুন গন্তব্য তবে কোথায় হবে? আবারও কি বার্সেলোনায় ফিরবেন ব্রাজিলিয়ান সুপারস্টার?

এই প্রসঙ্গে ‘এল'এসপরতিও ডি কাতালুনিয়া’কে বার্সা সভাপতি লাপোর্তে বলেন, ‘নেইমারকে কে পছন্দ করে না? সে অবিশ্বাস্য একজন খেলোয়াড়...কিন্তু এই সব খেলোয়াড়কেই একদিন ফ্রিতে বার্সায় ফিরতে হবে।’

এরপরই যেন ক্ষোভটা উগড়ে দেন লাপোর্তে। বলেন, ‘যে সব খেলোয়াড় পিএসজির মতো ক্লাবে চুক্তি করেছে, তারা আসলে দাসত্বে সই করেছে। শুধুমাত্র টাকার জন্য।’

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]