পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বাফুফের বিশেষ আয়োজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ২৪ জুন ২০২২

আর মাত্র কয়েক ঘণ্টা পর নতুন এক সূর্য উদিত হবে বাংলাদেশের আকাশে। যে সূর্য সবাইকে ডেকে বলবে-আজ পদ্মা সেতুর উদ্বোধনের দিন। বাংলাদেশের মানুষের স্বপ্নের নুতন এক দিগন্ত খুলে যাওয়ার দিন। গোটা জাতি অধীর আগ্রহে অপেক্ষা করছে কখন আসবে সেই ক্ষণ। কখন প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন স্বপ্নের পদ্মা সেতু।

দেশের প্রতিটি মানুষ, প্রতিটি সেক্টর এই মাহেন্দ্রক্ষণের অপেক্ষায়। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে বিভিন্ন প্রতিষ্ঠান বিভিন্ন রকম অনুষ্ঠান আয়োজন করছে।

এর বাইরে নয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে)। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময় দেশের ফুটবলের অভিভাবক সংস্থাটি আয়োজন করছে বিশেষ অনুষ্ঠান।

কী করবে বাফুফে? শনিবার পদ্মা সেতুর মাওয়া প্রান্তে উদ্বোধনী যে আয়োজন করা হবে, তা সরাসরি সম্প্রচার হবে। বাফুফে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানটি বড় পর্দায় দেখাবে তাদের ভবনে।

এছাড়া দুপুর দুইটায় বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বে নির্বাহী কমিটি ও অন্যান্য কর্মকর্তারা মিলে কেক কেটে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন করবেন।

আরআই/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]