কিংসের খেলোয়াড় দিয়েই কিংসের পয়েন্ট কাড়লো মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ০২ জুলাই ২০২২

মধ্যবর্তী দলবদলে বসুন্ধরা কিংসের মিডফিল্ডার শেখ মোরসালিনকে ধারে এনেছিল মোহামেডান। শনিবার সেই মোরসালিনের গোলেই টানা ৬ ম্যাচ জয়ের পর ড্র করে পয়েন্ট হারিয়েছে বসুন্ধরা কিংস। কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

সফিকুল ইসলাম মানিক দায়িত্ব নেওয়ার পর তৃতীয় ম্যাচ খেললো মোহামেডান। আবাহনীর কাছে হারের পর শেখ জামালকে হারিয়েছিল তারা। বসুন্ধরা কিংসের কাছ থেকে এক পয়েন্ট কেড়ে নেওয়ায় তিন ম্যাচে চার পয়েন্ট অর্জন করলো সাদা-কালোরা।

আগের ম্যাচে শেখ জামালের বিপক্ষে দুর্দান্ত খেলেছিলেন মোরসালিন। ৩-১ ব্যবধানের জয়ে একটা গোলও ছিল তার। সেই মোরসালিন তারই ক্লাব বসুন্ধরা কিংসের বিপক্ষে দারুণ এক গোল করে মোহামেডানকে এগিয়ে দিয়েছিলেন ১১ মিনিটে। তার দূরপাল্লার শট পোস্টে দাঁড়িয়ে দেখা ছাড়া কোন উপায় ছিল না কিংসের গোলরক্ষক জিকোর।

পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার জন্য কিংস আক্রমণে শক্তি বাড়ায়। বিরতিতে যাওয়ার আগেই তারা ম্যাচ ১-১ করে ফেলে। বাম দিক থেকে ইয়াছিন আরফাতের স্কয়ার পাস ক্লিয়ার করেছিলন মোহামেডানের এক ডিফেন্ডার। বল পেয়ে যান কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগুয়েল ফেরেইরা। দারুণ ভলিতে গোল করে ম্যাচে সমতা আনে মিগুয়েল।

বাকি সময় গোল পেতে ফরোয়ার্ড লাইন আরো শক্তিশালী করেন কিংসের কোচ অস্কার ব্রুজোন; কিন্তু গোল আর আদায় করতে পারেনি। ২ পয়েন্ট নষ্ট করেই মাঠ ছাড়ে চ্যাম্পিয়নরা।

কিংসের ড্রয়ে হাসি ফুটেছে আবাহনী শিবিরে। এই ম্যাচের পর কিংসের সঙ্গে আবাহনীর দুরত্ব কমলো কিছুটা। রোববার সাইফের বিপক্ষে আবাহনী জিতলে মাত্র ৪ পয়েন্টের ব্যবধান থাকবে আবাহনী ও কিংসের।

১৮ ম্যাচে কিংসের পয়েন্ট ৪৫। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে মোহামেডান।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]