ভালো প্রস্তাব পেলে ম্যান ইউ ছাড়তে চান রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ০৩ জুলাই ২০২২

নিজের প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় মেয়াদে ফেরাটা সুখকর হয়নি ক্রিশ্চিয়ানো রোনালদো। ব্যক্তিগত পারফরম্যান্সে রোনালদো উজ্জ্বল ছিলেন। কিন্তু শিরোপাহীন মৌসুম কাটিয়েছে ইউনাইটেড। প্রিমিয়ার লিগে ষষ্ঠ হয়ে নতুন মৌসুমে তাদের খেলতে হবে উয়েফা ইউরোপা লিগ।

তাই আসন্ন মৌসুমে আর ইউনাইটেডে থাকতে চাচ্ছেন না পর্তুগিজ সুপারস্টার। উয়েফা চ্যাম্পিয়ন লিগে খেলবে- এমন কোনো ক্লাবে যোগ দেওয়ার ইচ্ছে তার। এরই মধ্যে ক্লাব ছেড়ে দেওয়ার কথা জানিয়েছেন তিনি। ভালো প্রস্তাব পেলে যেনো বেচে দেওয়া হয়- ক্লাবকে এ কথা জানিয়েছেন রোনালদো।

সর্বপ্রথম এ খবর জানিয়েছে ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম দ্য টাইমস। পরে নিজেদের সূত্রে একই খবর প্রকাশ করেছে খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএন। সন্তোষজনক কোনো প্রস্তাব পেলে নতুন ক্লাবে চলে যেতে চান রোনালদো।

২০২১-২২ মৌসুমে ইউনাইটেডে ফিরে প্রিমিয়ার ৩০ ম্যাচে ১৮ গোল করেছিলেন রোনালদো। সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে রোনালদো করেছেন ২৪ গোল। কিন্তু তার দল প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে আশাব্যঞ্জক কিছু করে দেখাতে পারেনি।

ইউনাইটেডের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে ৩৭ বছর বয়সী রোনালদোর। এর সঙ্গে চাইলে আরও এক বছর বাড়ানোর পথও খোলা রাখা হয়েছে চুক্তিতে। কিন্তু মূল দুই বছর চুক্তির মেয়াদ শেষ না করেই ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন পর্তুগিজ অধিনায়ক।

ইএসপিনের প্রতিবেদনে জানা যাচ্ছে, বয়সের কাঁটা ৩৭ পেরিয়ে গেলেও রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী রয়েছে ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবগুলো। তাদের কাছ থেকে ভালো প্রস্তাব পেলেই বদলে যাবে রোনালদোর ঠিকানা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]