সন্তানদের জন্য কাঠগড়ায় উঠতে হচ্ছে পিকে-শাকিরাকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ০৬ আগস্ট ২০২২

দীর্ঘ একযুগেরও বেশি সম্পর্কের পর বিচ্ছেদ মেনে নিতে বাধ্য হলেন স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে এবং কলম্বিয়ান পপ সঙ্গীত শিল্পী শাকিরা। গত জুনেই এ দু’জনের মধ্যে বিচ্ছেদ হয়। দু’জনের পথ এখন চলে গেছে দু’দিকে। পিকে থাকছেন নিজের জন্মস্থান বার্সেলোনায় এবং শাকিরা থাকছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে।

কিন্তু মা-বাবার বিচ্ছেদ হয়ে যাওয়ার পর পিকে-শাকিরার দুই সন্তান শাশা এবং মিলানের কী হবে? তারা কোথায়, কার কাছে থাকবে? এ নিয়ে এখন শুরু হয়েছে পিকে শাকিরার মধ্যে আইনি লড়াই।

পিকে-শাকিরা দু’জনই দাবি করছেন, সন্তানরা তাদের কাছে থাকবে। কেউই সন্তানের অধিকার ছেড়ে দিতে রাজি নন। এই দুই সেলিব্রিটির হঠাৎ করে বিচ্ছেদ হওয়ার পর এখন নিয়মিতই সংবাদের শিরোনামে থাকতে হচ্ছে নানা ঝামেলা নিয়ে। তবে সবচেয়ে বড় ঝামেলার মুখোমুখি হতে হচ্ছে তাদের দুই সন্তানকে নিয়ে।

দুই সন্তানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ভার এখন আদালতের ওপর। চলতি মাসেই এ নিয়ে একটা সিদ্ধান্ত আসতে পারে আদালত থেকে। দুই পক্ষের আইনজীবীদের পক্ষ থেকে জানা গেছে, শাকিরা চান দুই সন্তানই তার সঙ্গে মিয়ামিতে থাকুক। অন্যদিকে পিকে চান, ওরা বার্সেলোনায় থাকুক।

যদিও চলতি আগস্ট মাস নিয়ে দু’জনের মধ্যে একটা মৌখিক সমঝোতা হয়েছে। সে সমঝোতা অনুযায়ী শাশা এবং মিলান আগস্টের দুই সপ্তাহ থাকবে শাকিরার কাছে এবং বাকি দুই সপ্তাহ থাকবে পিকের কাছে।

আদালত থেকে বিষয়টার চূড়ান্ত নিষ্পত্তি না আসা পর্যন্ত এখাবেই মা-বাবার কাছে ভাগাভাগি করে থাকবেন শাশা এবং মিলান।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]