প্রথম ম্যাচেই নবাগত ফুলহামের কাছে আটকে গেলো লিভারপুল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০৬ আগস্ট ২০২২

এই তো গত সপ্তাহে কমিউনিটি শিল্ড জিতে নতুন মৌসুম শুরু করেছিল লিভারপুল। কিন্তু প্রিমিয়ার লিগের শুরুটা তাদের সুখকর হলো না। লিগে নিজেদের প্রথম ম্যাচে নবাগত ফুলহামের কাছে আটকে গেলো সালাহ ও গ্যাব্রিয়েল নুনেজরা। মৌসুমের প্রথম ম্যাচেই ২-২ গোলে ড্র করেছে অল রেডরা।

হারতেও পারতো প্রিমিয়ার লিগের গত আসরের রানার্সআপরা। এ বছর চ্যাম্পিয়নশিপ লিগ চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ারে ওঠা ফুলহাম দুই দুইবার এগিয়ে গিয়েছিল লিভারপুলের বিরুদ্ধে।

৩২ মিনিটে সার্ভিয়ান আলেকজান্ডার মিত্রভিচের গোলে প্রথম লিড নিয়েছিল ফুলহাম। উরুগুইয়ান ফরোয়ার্ড গ্যাবরিয়েল নুনেজ গোল করে লিভারপুলকে ম্যাচে ফেরান ৬৪ মিনিটে। ৫১ মিনিটে রবার্তো ফিরমিনোর বদলি হিসেবে মাঠে নেমিছিলেন ফিরমিনো। ১৩ মিনিটের মধ্যেই তিনি স্বস্তি ফেরান লিভারপুল শিবিরে।

নবাগত ফুলহাম অবশ্য ম্যাচে দ্বিতীয়বার এগিয়ে যেতে বেশি সময় নেয়নি। ৭২ মিনিটে মিত্রভিচ বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ফুলহাম। স্পটকিকে লিভারপুলের গোলরক্ষককে পরাস্ত করেন মিত্রভিচ নিজেই।

ম্যাচে ফেরার জন্য সালাহ-নুনেজরা আপ্রাণ চেষ্টা করেও ব্যর্থ হচ্ছিলেন। ৮০ মিনিটে মোহাম্মদ সালাহই হয়ে উঠেন লিভারপুলের হার এড়ানোর ত্রাতা। তবে তার গোলের পেছনে নুনেজের অবদান অনেকে। তার বাড়িয়ে দেওয়া বলেই দারুণ প্লেসিংয়ে ম্যাচে সমতা ফেরান সালাহ।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]