কম্বোডিয়া ও নেপালে ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ১০ আগস্ট ২০২২

সেপ্টেম্বর উইন্ডোতে ফিফা প্রীতি ম্যাচ খেলতে বেশ কয়েকটি দেশের সঙ্গে যোগাযোগ করেছিল বাংলাদেশ। এর মধ্যে কম্বোডিয়া একটি বিকল্প প্রস্তাব দিয়েছিল তাদের দেশে তিন দলীয় একটি সিরিজ খেলতে। অন্য দলটি ছিল জাপান অনূর্ধ্ব-২৩।

কিন্তু বাফুফে জাপানের বিপক্ষে খেলতে না চাওয়ায় কম্বোডিয়ার প্রস্তাবে রাজী হয়নি। বাফুফে শেষ পর্যন্ত কম্বোডিয়ার বিপক্ষে একটি ম্যাচ খেলার সিদ্ধান্ত চূড়ান্ত করেছে।

আগামী ২২ সেপ্টেম্বর কম্বোডিয়াতে হবে বাংলাদেশের প্রথম প্রীতি ম্যাচটি। দ্বিতীয় ম্যাচটি বাংলাদেশ খেলবে নেপালের বিপক্ষে ২৭ সেপ্টেম্বর। এই ম্যাচটিও বাংলাদেশ খেলবে প্রতিপক্ষের মাঠে।

এই প্রীতি ম্যাচ দুটির জন্য বাংলাদেশ প্রস্তুতি শুরু করছে এ মাসেই। বুধবার বাফুফের ন্যাশনাল টিমস কমিটির জরুরি সভায় ২৬ আগস্ট জাতীয় দলের আবাসিক ক্যাম্প শুরুর সিদ্ধান্ত হয়েছে।

অ্যাসাইনমেন্ট না থাকায় জাতীয় দলের স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ছুটি কাটাতে দেশে গেছেন। ক্যাম্প শুরুর ১০ দিন আগে আগামী ১৬ আগস্ট তিনি ঢাকায় আসছেন।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।