নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশে আর থাকা হলো না ক্রুসিয়ানির

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০২ পিএম, ১১ আগস্ট ২০২২

সাইফ স্পোর্টিং ক্লাবের সঙ্গে সম্পর্ক চুকিয়ে নতুন মৌসুমে আরেকটি ক্লাবের ডাগআউটে দাঁড়ানোর ব্যবস্থা প্রায় করে ফেলেছিলেন দিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানি; কিন্তু জাতীয় ফুটবল দলের সাবেক এই কোচের আগামী মৌসুমে বাংলাদেশের কোন ক্লাবের কোচিং করানো হলো না। বুধবার সন্ধ্যায় কাতার এয়ারওয়েজে চেপে দেশের পথ ধরেছেন এই আর্জেন্টাইন কোচ।

মাঠে চতুর্থ রেফারিকে আঘাত করায় বাফুফে কর্তৃক ৬ মাস নিষিদ্ধ হওয়ার কারণে প্রাথমিক কথাবার্তা বললেও নিয়োগ দেবে না বলে ক্রসিয়ানিকে জানিয়ে দেয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। যে কারণে, সাইফ থেকে জামালে যোগ দেওয়া হয়নি তার।

‘শেখ জামালের সঙ্গে বেতনসহ সুযোগ-সুবিধা নিয়ে আমার সবকিছু ঠিকঠাক হয়েছিল; কিন্তু বাফুফে আমাকে ৬ মাস নিষিদ্ধ করায় জামাল তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে আমাকে জানিয়ে দেয়। তাই আমি চলে যাচ্ছি’ - ঢাকা ত্যাগের আগে বলেছেন আন্দ্রেস ক্রুসিয়ানি।

আপনি শাস্তি কমানোর জন্য বাফুফেকে অনুরোধ করেছিলেন কিনা? ‘আমি বাফুফেকে চিঠি দিয়েছিলাম। তবে আমার মনে হয় বাফুফে তাদের সিদ্ধান্ত পরিবর্তন করবে না, আমি আশাবাদী নই’ -বলছিলেন ক্রসিয়ানি।

উল্লেখ্য, গত ২৬ জুলাই গোপালগঞ্জে উত্তর বারিধারার বিপক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন সহকারী রেফারির সঙ্গে তর্কে জড়িয়েছিলেন এবং চতুর্থ রেফারিকে মাথা দিয়ে গুতো দিয়েছিলেন তিনি। যে কারণে ক্রুসিয়ানিকে এই শাস্তি দেওয়া হয়েছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।