মেসির ৭ সতীর্থকে পঞ্চম বিভাগে পাঠিয়ে দেওয়ার হুমকি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৩ আগস্ট ২০২২

নতুন মৌসুমের শুরুতেই নিজ ক্লাবের স্কোয়াড হালকা করতে চাইছেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) নতুন কোচ ক্রিস্টোফ গাল্টিয়ের। সে লক্ষ্যে অন্তত সাত খেলোয়াড়কে বিক্রি করার ইচ্ছা পিএসজি কোচের। এ বিষয়ে ঐকমত্যে পৌঁছেছে ক্লাব কর্তৃপক্ষও।

এদের মধ্যে কোনো খেলোয়াড় যদি নিজ থেকে ক্লাব ছাড়তে রাজি না হয়, তাহলে তাদেরকে ফ্রেঞ্চ লিগের পঞ্চম বিভাগে পাঠিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হচ্ছে। যেখানে খেলে পিএসজির দ্বিতীয় দল। বিক্রি করতে না পারলে সেই খেলোয়াড়দের এই পঞ্চম বিভাগেই পাঠিয়ে দেওয়ার কথা ভাবা হচ্ছে।

লিওনেল মেসি, নেইমার জুনিয়রদের সেই সাত সতীর্থ হলেন অ্যান্ডার হেরেইরা, ল্যাভিন কুরজাওয়া, হুলিয়ান ড্রাক্সলার, রাফিনহা, থিলো কেহরার, ইদ্রিসা গুইয়ে ও মাউরো ইকার্দি। পিএসজির আশা, চলতি আগস্ট মাস শেষ হওয়ার আগেই তাদেরকে অন্য ক্লাবে পাঠিয়ে দেওয়া যাবে।

ফ্রান্সের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম লা ইকুইপ ও লা প্যারিসিয়েনের প্রতিবেদনে জানানো হয়েছে এ খবর। পিএসজির নতুন স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস এরই মধ্যে সাত খেলোয়াড়কে এ বিষয়ে জানিয়ে দিয়েছেন। তাদেরকে বিবেচনায় বাইরে রেখেই মূল দল সাজানোর পরিকল্পনা করা হচ্ছে।

তবে এই সাত খেলোয়াড়কে সব সুযোগ সুবিধা স্বাভাবিক সময়ের মতোই দিচ্ছে পিএসজি। এখনও মূল দলের সঙ্গেই অনুশীলন ও খাবার খাচ্ছেন ইকার্দি-হেরেইরারা। আগামী ৩০ আগস্টের মধ্যে বিক্রি করতে না পারলে প্যারিসেই থাকতে হবে তাদের। সেক্ষেত্রে হয়তো পঞ্চম বিভাগেই চলে যেতে হবে।

এসএএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।