পাপনের বাসায় সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৩ আগস্ট ২০২২

যুক্তরাষ্ট্র থেকে ভোররাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। রাত সাড়ে ৩টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে গণমাধ্যমের চোখ এড়িয়ে গাড়িতে উঠে পড়েন বিশ্বসেরা অলরাউন্ডার।

সকালে বিশ্রাম নিয়ে বিকেল সোয়া ৩টার দিকে নাজমুল হাসান পাপনের গুলশানের বাসভবনে যান সাকিব। সাকিবের পর বিকাল সাড়ে ৩টার দিকে পাপনের বাসায় প্রবেশ করেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বিকাল ৩টা ৫৫ মিনিট এবং নির্বাচক হাবিবুল বাশার সুমনও বিকাল ৪টায় পাপনের বাসায় এসে পৌঁছান। সেখানেই বিসিবি সভাপতির সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তাদের।

জানা গেছে, এ বৈঠকে বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত থাকবেন। এই বৈঠকে আলোচনা হওয়ার কথা টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ইস্যু নিয়ে। বোর্ড সূত্রে খবর, এশিয়া কাপ সামনে রেখে সাকিবকেই ফের টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হচ্ছে।

ধারণা করা হচ্ছে, এশিয়া কাপের দল নির্বাচন করে নির্বাচকরা এরই মধ্যে বিসিবি সভাপতির কাছে পাঠিয়ে দিয়েছেন। এখন এই দলটি নিয়েই সাকিব এবং খালেদ মাহমুদ সুজনের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বিসিবি সভাপতি।

যেহেতু প্রধান নির্বাচক নান্নু এবং অন্যতম নির্বাচত হাবিবুল বাশার সুমনও বৈঠকে হাজির হয়েছেন, সে কারণে ধারণা করা হচ্ছে এই বৈঠক শেষেই হয়তো দল ঘোষণা করে দিতে পারেন প্রধান নির্বাচক।

গত কয়েকদিন বেটউইনার নিউজের সঙ্গে সাকিবের চুক্তি নিয়ে জল ঘোলা হয়েছে বেশ। সাকিব যদিও বিসিবির চাপে চুক্তি থেকে সরে এসেছেন, তবু কেন এই চুক্তি করেছিলেন, সেই বিষয়ে তার কাছ থেকে ব্যাখ্যা জানতে চাইতে পারেন বিসিবি সভাপতি। এশিয়া কাপের দল চূড়ান্ত করণ ছাড়াও বেটউইনারের সঙ্গে চুক্তির বিষয়টাও থাকছে পাপনের বাসায় অনুষ্ঠিতব্য এই মিটিংয়ে।

এআরবি/এমএমআর/আইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।