ব্রাজিল তারকার জাদুতে আর্সেনালের জয়, চার গোল দিয়ে শীর্ষে সিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৬ এএম, ১৪ আগস্ট ২০২২

ম্যানচেস্টার সিটি ছেড়ে আর্সেনালে যোগ দিয়ে একের পর এক জাদু দেখিয়ে চলেছেন ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল হেসুস। প্রাক মৌসুম প্রস্তুতিতে হ্যাটট্রিক করে জানান দিয়েছিলেন সামর্থ্যের। এবার ইংলিশ প্রিমিয়ার লিগেও আলো ছড়িয়ে দলকে এনে দিলেন ৪-২ গোলের দারুণ এক জয়।

অন্যদিকে সমান তালে ছুটছে ম্যানচেস্টার সিটিও। ঘরের বোর্নমাউথের বিপক্ষে তারা পেয়েছে ৪-০ গোলের বড় জয়। দুই ম্যাচে দুই জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে সিটিজেনরা। সমান দুই জয় আর্সেনালেরও। তারা দুইটি গোল হজম করায় গোল ব্যবধানে পিছিয়ে থেকে অবস্থান করছে দুই নম্বরে।

লিস্টার সিটির বিপক্ষে নিজেদের ঘরের মাঠে খেলতে নেমে প্রথমার্ধেই জোড়া গোল করে আর্সেনাল। দুইটি গোলই করেন ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড হেসুস। দ্বিতীয়ার্ধে ফিরে ৫৩ মিনিটে উইলিয়াম সাবার আত্মঘাতী গোলে ব্যবধান কমে আর্সেনালের।

Man-City

তবে দুই মিনিট পরই হেসুসের অ্যাসিস্ট থেকে গোল করেন গ্রানিত শাকা, ৭৪ মিনিটে জেমস ম্যাডিসনের গোলে স্কোরলাইন ৩-২ হয়ে যায়। এবার এক মিনিট পরই হেসুসের দ্বিতীয় অ্যাসিস্ট থেকে আর্সেনালের চতুর্থ গোল করে দলের জয় নিশ্চিত করে দেন গ্যাব্রিয়েল মার্টিনেলি।

দিনের অন্য ম্যাচে বোর্নমাউথের বিপক্ষে প্রথমার্ধে তিন গোল করে ম্যানচেস্টার সিটি। ম্যাচের ১৯ মিনিটে প্রথম গোল করেন ইল্কায় গুন্ডোগান। পরে ৩১ মিনিটে ফিল ফোডেনের অ্যাসিস্টে কেভিন ডি ব্রুইন ও ৩৭ মিনিটে ডি ব্রুইনের অ্যাসিস্টে তৃতীয় গোলটি করেন ফিল ফোডেন।

দ্বিতীয়ার্ধে ফিরে ৭৯ মিনিটের সময় জেফারসন লার্মার আত্মঘাতী গোলে হালিপূরণ হয় সিটিজেনদের। এর আগে প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যামকে ২-০ গোলে হারিয়েছিল তারা। সেই ম্যাচে জোড়া গোল করা আর্লিং হালান্ড এবার অ্যাসিস্ট করেছেন গুন্ডোগানের গোলে।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।